৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

আরও একটি হার; টানা তিন ম্যাচে জয়হীন রোনালদোর ইউনাইটেড

- Advertisement -

বক্সের ডান প্রান্ত দিয়ে আক্রমণে ঢোকার চেষ্টায় ম্যানচেস্টার ইউনাইটেড; ব্রুনো ফের্নান্দেজের পায়ে বল। আলতো করে বলটা ঠেলে দিলেন পাশেই দাড়ানো মেসন গ্রিনউডকে লক্ষ্য করে; গ্রিনউড আর কাউকেই পাস দিলেন না। দুজনকে কাঁটিয়ে বক্সের ডান প্রান্ত থেকেই নিলেন বাঁ পায়ে শট; তাতেই পরাস্ত লেস্টার গোলরক্ষক। ডানপ্রান্তে ঝাঁপিয়েও গ্রিনউডের তীব্র গতিতে নেয়া শটটার নাগালই পেলেননা লিস্টার গোলরক্ষক; উল্লাসে মত্ত গ্রিনউড, পুরো লাল শিবির।

Image

ম্যাচের ১৮ মিনিটেই ১-০ গোলে এগিয়ে যাওয়া ম্যান ইউনাইটেড তেরো মিনিট পর নিজেদের ভুলেই খেয়েছে গোল। গোলকিপার ডি হেয়া পাস দিলেন রক্ষণভাগের দায়িত্বে থাকা অধিনায়ক হ্যারী ম্যাগুয়েরকে; ম্যাগুয়ের লেস্টার সিটি ফরোয়ার্ড কেলেচি ইহেনাচোকে পাশ কাঁটিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টায়। কিন্তু পারলেন না ম্যাগুয়ের; বলটা ম্যান ইউনাইটেড অধিনায়কের পা থেকে ছিনিয়ে নিয়ে  ইহেনাচো ক্রস করলেন বক্সের ডান প্রান্তে দাড়ানো মিডফিল্ডার ইউরি তিলেমাকে; বলটাকে না থামিয়েই ডান প্রান্ত থেকেই শট নিলেন তিলেমা এবং সেই শটেই গোল। ১-১ গোলের সমতায় শেষ প্রথমার্ধ।

Image

দ্বিতীয়ার্ধে আক্রমণ প্রতি আক্রমণে এগিয়েছে খেলা; গোলের দেখা পাচ্ছিলো না কেউই। অবশেষে ৭৯ মিনিটে কাগলার সোয়ানচুর গোলে ২-১ গোলে এগিয়ে যায় লেস্টার। ৩ মিনিট পরেই গোলকিপারকে একা পেয়ে ম্যান ইউনাইটেডকে সমতায় ফেরান মারকাস রাশফোর্ড। চরম নাটকীয়তায় মোড় নেয় দুই দলের খেলা।

Image

ম্যাচের তখন ৮৩ মিনিট; এক মিনিট আগেই গোল খেয়ে বিপাকে লেস্টার সিটি। বল নিয়ে ম্যান ইউনাইটেড ডি বক্সে রিকার্ডো পেরেইরা; তিন ডিফেন্ডারকে পাশ কাটিয়ে ভেতরে ঢুকে পড়ার চেষ্টা পেরেইরার। আলতো করে বাড়িয়ে দিলেন বক্সের ভেতরে দাড়ানো জেমি ভার্ডিকে। বলটাকে না থামিয়েই ভার্ডির শট এবং গোল। ৩-২ ব্যবধানে এগিয়ে থাকা লেস্টার যোগ করা অতিরিক্ত সময়ে গোল দিয়েছে আরো একটি। প্যাটসন ডাকার গোলে ৪-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে লেস্টার সিটি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img