১৭ জুলাই ২০২৪, বুধবার

আরব আমিরাতে হতে পারে আইপিএলের দ্বিতীয় অংশ!

- Advertisement -

আগামী ২২ মার্চ থেকে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ইতিমধ্যে ২১ দিনের সূচি ঘোষণা করা হয়েছে ফ্র্যাঞ্জাইজি ক্রিকেটের সবচেয়ে বড় এ আসরের। তবে আইপিএলের দ্বিতীয়ভাগ আয়োজন করা হতে পারে সংযুক্ত আরব আমিরাতে। এমনটাই খবর ভারতের বিভিন্ন গণমাধ্যমের।

ভারতের লোকসভা নির্বাচনের কারণে পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করতে পারেনি বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন্ডিয়া (বিসিসিআই)। নির্বাচনের কারণেই ভারতের বাইরে হতে পারে আইপিএল।

এর আগেও বিদেশের মাটিতে আইপিএল আয়োজন করার নজির আছে। ২০১৪ সালের আসরটি হয়েছিল সাউথ আফ্রিকায়। করোনার কারণে ২০২০ আইপিএল হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। পরের বছরও মধ্যপ্রাচ্যের দেশটিতে টুর্নামেন্টের দ্বিতীয়ভাগ হয়েছিল।

বিসিসিআইয়ের একটি সূত্র ভারতীয় গণমাধ্যমকে বলেছে, “ভারতীয় নির্বাচন কমিশন শনিবার বিকাল ৩টায় নির্বাচনের সময়সূচী ঘোষণা করবে। এরপর, বিসিসিআই সিদ্ধান্ত নেবে আইপিএল ম্যাচগুলি দুবাইতে স্থানান্তরিত করা হবে কিনা”

ভারতীয় গণমাধ্যমের সূত্রগুলো বলছে, এই মুহুর্তে সংযুক্ত আরব আমিরাতে বিসিসিআইয়ের বেশ কয়েকজন কর্মকর্তা অবস্থান করছে। দুবাইয়ে আইপিএল হবে কিনা এই বিষয়ে সবুজ সংকেত পেলেই টুর্নামেন্টের বাকি অংশের সূচি ঘোষণা করবে বিসিসিআই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img