২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

আরব আমিরাতে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ

- Advertisement -

ভারতের বদলে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। করোনার প্রকোপ বাড়ায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। সোমবার এ কথা নিশ্চিত করেছে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

কোভিড পরিস্থিতির অবনতির জন্য ভারতে আয়োজন করা সম্ভব হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ, এমন গুঞ্জন ছিল অনেকদিনের। এছাড়া চলতি মাসের মধ্যেই ঠিক করতে হবে আয়োজক দেশের নাম, আইসিসি বেঁধে দিয়েছিল এমন ডেডলাইন। তাই সোমবার বিসিসিআইয়ের তরফ থেকে আসলো এমন ঘোষনা।

ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করনের বৈশ্বিক আসর অক্টোবর-নভেম্বরে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। কিছুদিনের মধ্যেই চুড়ান্ত সূচী প্রকাশ করবে বিসিসিআই, এমনটাই জানিয়েছেন সৌরভ গাঙ্গুলি।

কোভিড পরিস্থিতির অবনতির জন্য মাঝপথে বন্ধ হয়ে গেছে আইপিএল। আইপিএলের  বাকি ম্যাচগুলো টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আরব আমিরাতে অনুষ্ঠিত হবে। এছাড়া পাকিস্তান ক্রিকেট বোর্ড সফলভাবে আয়োজন করেছে পাকিস্তান সুপার লিগ।

বিসিসিআই ভাইস প্রেসিডেন্ট রাজিব শুক্লা  জানিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচগুলো  সংযুক্ত আরব আমিরাতের শহর দুবাই, আবুধাবি এবং শারজাহে অনুষ্ঠিত  হবে। বাছাইপর্বের ম্যাচগুলো ওমানে আয়োজন করার কথগা ভাবছে বিসিসিআই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img