NCC Bank
- Advertisement -NCC Bank
১৫ আগস্ট ২০২২, সোমবার

আর্জেন্টিনার পত্রিকায় ব্রাহ্মনবাড়িয়ার নাম!

- Advertisement -

আর্জেন্টিনার জাতীয়  ইংরেজি দৈনিক পত্রিকা বুয়েনস আয়ারস টাইমস কোপা আমেরিকার ফাইনালের আগে বাংলাদেশ এবং ব্রাহ্মনবাড়িয়াকে নিয়ে খবর করেছে। খবরে বলা হয়েছে চলতি কোপা আমেরিকাইয় ব্রাজিল-আর্জেন্টিনা ফাইনালের আগে ব্রাহ্মনবাড়িয়ার পুলিশ সতর্ক অবস্থায় আছে, এবং ফাইনাল উপলক্ষে যেকোনো ধরনের জমায়েতও নিষিদ্ধ করা হয়েছে।

ব্রাজিল-আর্জেন্টিনার জন্য বাংলাদেশের মানুষের ভালোবাসা, পাগলামি নতুন কিছু নয়, প্রতিবারই বিশ্বকাপ বা কোপা আমেরিকার আগে লাতিন আমেরিকার এই দুই দেশের প্রতি ভালোবাসার জ্বরে পোড়ে বাংলাদেশ। মেসি-নেইমারদের প্রতি ভালোবাসা এবার পেলো আন্তর্জাতিক মাত্রা। পত্রিকাটি লিখেছে  কোপার সেমিফাইনালে ব্রাজিল পেরুর সাথে ম্যাচ জেতার পরেই, ব্রাজিল নাকি আর্জেন্টিনা কে বেশি ভালো খেলে তা নিয়ে বাকবিতন্ডা থেকে এক পর্যায় রাস্তায় মারামারিতে মাতে ব্রাহ্মনবাড়িয়ার একদল মানুষ, সেমিফাইনালের পরের সেই মারামারিতে আহত হয় চারজন।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

সেমিফাইনালের পরের মারামারি যেন ফাইনালে চুড়ান্ত রুপ না নেয় তাই ফাইনালের আগে স্থানীয় পুলিশ এলাকাবাসীকে সতর্ক করেছে এবং নিজেরাও রয়েছে সতর্ক অবস্থানে। স্থানীয় পুলিশ প্রধান মোহাম্মদ আমরানুল ইসলাম সংবাদসংস্থা এএফপিকে বলেছেন, “আমরা এলাকাবাসীকে বলেছি তারা বড় পর্দায় ফাইনাল দেখতে পারবেনা এবং আমরা গ্রামে গ্রামে যেয়ে গ্রামবাসীদের বলেছি ফাইনালকে ঘিরে কোনোরকম জমায়েতও করা যাবেনা”

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

পত্রিকাটি ফাইনালের ভেন্যু মারাকান স্টেডিয়ামের ১৫০০০ কিলোমিটার দুরের বাংলাদেশে ব্রাজিল-আর্জেন্টিনাকে ঘিরে যে উন্মাদনা রয়েছে তার ইতিহাসও বর্ণনা করেছে। ২০১৮ বিশ্বকাপের আগে বিদ্যুতের পোলে ব্রাজিলের পতাকা বাঁধতে যেয়ে ১২ বছরের শিশুর মৃত্যুর ঘটনাও লিখা হয়েছে রিপোর্টে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img