১৯ জুন ২০২৪, বুধবার

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের আগে ব্রাজিল শিবিরে দুঃসংবাদ

- Advertisement -

আগামী ২২ নভেম্বর বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল। সবশেষ তিন ম্যাচ ধরে জয়হীন ফার্নান্দো দিনিজের দল। লিওনেল মেসিদের বিপক্ষে মাঠে নামার আগে আরও একটি ধাক্কা খেয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের ২৭ মিনিটে চোট পেয়ে উঠে যাওয়া ভিনিসিয়ুস জুনিয়রকে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে পাওয়া যাবে না। রিয়াল মাদ্রিদ তারকার না থাকার বিষয়টি নিশ্চিত করেছে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন।

আগে থেকেই ইনজুরির কারণে নেই নেইমার জুনিয়র, এদেরসন, ক্যাসেমিরো, দানিলো ও এদের মিলিতাও। সেই তালিকায় যুক্ত হলো আরও একটি নাম।

সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিলের। বিশ্বকাপ বাছাইয়ে ৫ ম্যাচ খেলে মাত্র দুটিতে জিততে পেরেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আর্জেন্টিনার মুখোমুখি হওয়ার আগে ভিনিসিয়ুসের চোট ব্রাজিলের জন্য বড় ক্ষতি। মেসিদের বিপক্ষে ম্যাচের স্কোয়াডে রিয়াল মাদ্রিদ তারকাকে রাখা হয়নি। মাঠে ফেরার লড়াই শুরু করতে মাদ্রিদে ফিরে যাবেন তিনি।

২২ নভেম্বরের ম্যাচটি ব্রাজিলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পয়েন্ট তালিকার উপরের দিকে উঠতে হলে ঘরের মাঠে হুলিয়ান আলভারেজ-লাউতারো মার্তিনেজদের হারানোর বিকল্প নেই। বর্তমানে তালিকার পাঁচে আছে ব্রাজিল।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img