১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

আর্জেন্টিনার হারে কুমিল্লায় আর্জেন্টিনা ভক্তের মৃত্যু

- Advertisement -

বাংলাদেশের ক্রিকেটভক্তদের মধ্যে একটা কথা চালু আছে, “টাইগারদের খেলা দেখা স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, যেকোনো সময় হার্ট অ্যাটাক হয়ে যেতে পারে”। বাংলাদেশের খেলা দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কথা খুব একটা শোনা না গেলেও আর্জেন্টিনার হারে বুকে ব্যথা অনুভব করে মারা যাওয়ার ঘটনা ঘটেছে কুমিল্লার বুড়িচং উপজেলায়। প্রথম আলো জানিয়েছে, মঙ্গলবার উপজেলার শিকারপুর গ্রামে সৌদি আরবের সঙ্গে ম্যাচ চলাকালে বুকে ব্যথা অনুভব করে মারা গেছেন ৫০ বছর বয়সী কাউছার জাবেদ ওরফে কাকন নামের আর্জেন্টিনার এক সমর্থক।

কাউছার জাবেদ উপজেলার শিকারপুর গ্রামের প্রয়াত আবদুল খালেকের ছেলে। সৌদি আরব দ্বিতীয় গোল করার পর তিনি বুকে তীব্র ব্যথা অনুভব করে পাশে ঢলে পড়েন শিকারপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আবু নাছেরের কোলে। দ্রুত উদ্ধার করে বুড়িচং উপজেলার কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

দেশের জনপ্রিয় এই গণমাধ্যম জানিয়েছে, আর্জেন্টিনা ফুটবল দলের কঠিন সমর্থক কাউছারের প্রিয় ফুটবলার লিওনেল মেসি ও দি মারিয়া। একেবারে অল্প সময়ের মধ্যে প্রিয় দলের ২ গোল খাওয়া তিনি মানতে পারেননি; এর আগে অফসাইডের কারণে ৩টি গোল বাতিল হওয়ায় তাঁর মন খারাপ হয়ে যায়। এই কারণেই হয়তো অনাকাঙ্খিত এই ঘটনা ঘটেছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img