৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলবে আমেরিকা

- Advertisement -

ডিসেম্বরে আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো ঘরের মাঠে ক্রিকেট সিরিজ আয়োজন করতে যাচ্ছে  আমেরিকা। আইরিশদের বিপক্ষে তারা খেলবে দুইটি  টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে। আমেরিকান ক্রিকেটের প্রধান নির্বাহী ইয়ান হিগিন্স এই তথ্য নিশ্চিত করেছেন।

“আগামী মাসে ক্রিকেট আয়ারল্যান্ডের সাথে সিরিজ নিশ্চিত করতে পেরে আমেরিকা ক্রিকেট দল অত্যন্ত উচ্ছ্বসিত। আন্তর্জাতিক ম্যাচে টেস্ট স্ট্যাটাস পাওয়া কোনো দলের বিপক্ষে এটা আমাদের প্রথম হোম সিরিজ”

ইউএসএ ক্রিকেটের প্রধান নির্বাহী ইয়ান হিগিন্স ক্রিকেট প্রেস রিলিজে বলছিলেন।

আয়ারল্যান্ডের মতো একটি দলের বিপক্ষে সিরিজ আয়োজন করাটাকে আমেরিকার ক্রিকেট ইতিহাসের সেরা সাফল্য বলে মনে করছেন এই কর্মকর্তা, “আমরা গত কয়েক মাস ধরে এই সিরিজ আয়োজনের জন্য কাজ করেছি। কারণ আমরা আমাদের জাতীয় দলের জন্য খেলার সুযোগ বাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। পাঁচটি আন্তর্জাতিক ম্যাচের সিরিজ খেলার জন্য আইসিসির একটি পূর্ণ সদস্য দলকে এখানে আনতে পারাটা আমেরিকার ক্রিকেটের জন্য একটি ঐতিহাসিক এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ”

২২ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে দুই দল। পরের দিনই অনুষ্ঠিত হবে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। ২৬, ২৮ এবং ৩০ ডিসেম্বর মাঠে গড়াবে তিন ম্যাচের ওডিআই  সিরিজ। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে ফ্লোরিডার ‘লডারহিল ক্রিকেট স্টেডিয়ামে’।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img