২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ইংলিশ ক্রিকেটারদের আইপিলে নাও দেখা যেতে পারে!!

- Advertisement -

করোনায় স্থগিত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বাকি অংশ সেপ্টেম্বরে আরব আমিরাতে আয়োজন হবে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। ১৪ সেপ্টেম্বর ইংল্যান্ড সফর শেষে পরেরদিন আইপিএল খেলতে দু’দলের ক্রিকেটারদের দুবাইয়ের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা থাকলেও ইংল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে তাদের খেলোয়ারদের আইপিএলে অংশ নেয়ার ব্যাপারে কোন অফিসিয়াল তথ্য জানায়নি। গণমাধ্যমে এমনই জানিয়েছেন ইংলিশদের ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক ক্রিকেটার অ্যাশলি জাইলস।

ছবি: ইন্টারনেট

অ্যাশলি জাইলস জানান, ভারতের সাথে হোম সিরিজের পর এক সপ্তাহের মাথায় অর্থাৎ ১৯ অথবা ২০ সেপ্টেম্বর ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ যাবে ইংল্যান্ড। তারপর পাকিস্তানের বিমান ধরবে ইংলিশ ক্রিকেটাররা। ১৪ ও ১৫ অক্টোবর পাকিস্তানের সাথে দুটি টি-টোয়েন্টি খেলবে ইংল্যান্ড। একই সময়ে আইপিএলের বাকি অংশ শেষ হওয়ার কথা রয়েছে। পরবর্তীতে টি-টোয়েন্টি বিশ্বকাপ যেখানেই হোক, সেদিকে দৃষ্টি রাখবে ইংল্যান্ড ক্রিকেট।

জাইলস আরো জানায়, এই ব্যস্ত সূচির মাঝে হয়তো তাদের কিছু ক্রিকেটারদের বিশ্রাম দিবেন কিন্তু সেটা আইপিএলের জন্য নয়। এছাড়া আইপিএলের বাকি অংশে ক্রিকেটারদের অংশগ্রহন করানোর জন্য নিজেদের সূচি পাল্টানোর কোন ইচ্ছাই নেই তাদের। এছাড়া এই বিষয়ে বিসিসিআই থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানোও হয়নি তাদের।

ছবি: ইন্টারনেট

এদিকে সংযুক্ত আরব আমিরাতে আইপিএল আয়োজনের জন্য ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও সাউথ আফ্রিকার ক্রিকেটারদের আসার ব্যাপারে ভারতীয় গনমাধ্যমকে জানিয়েছিলো বিসিসিআইয়ের এক সিনিয়র কর্মকর্তা। এমন সংবাদ প্রকাশের পর ইংল্যান্ড ক্রিকেট বোর্ড থেকে এমন সংবাদে আইপিএল আয়োজনে কোন প্রকার বাধা সৃষ্টি হয় কিনা সেটাই এখন দেখার বিষয়।

উল্লেখ্য, বিসিসিআইয়ের ওই কর্মকর্তা আরো জানিয়েছিলো, ১৮ থেকে ২০ সেপ্টেম্বরের মধ্যে খেলা শুরু হতে পারে, সেটা মাথায রেখেই আলোচনা চলছে। তবে ১৮ ও ১৯ সেপ্টেম্বর সাপ্তাহিক ছুটি থাকায় ওই দুইদিনের যে কোন দিন আইপিএল শুরুর সম্ভাবনা বেশি’” গত ৪ মে করোনার হানায় ৩১‌ ম্যাচ বাকি রেখেই স্থগিত হয়ে যায় আইপিএলের চতুর্দশ আসর।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img