২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ইংলিশ ভক্তদের হামলার শিকার বৃটিশ ফর্মুলা ওয়ান ড্রাইভার

- Advertisement -

ইউরো ফাইনালে হারার পর বৃটিশ দর্শকদের বর্বরতার খবর রটে গেছে পুরো দুনিয়া জুড়ে।এবার জানা গেলো নতুন খবর, বৃটিশ ভক্ত সমর্থকদের রোষাণল থেকে বাঁচেননি তাদের দেশেরই ফর্মুলা ওয়ান ড্রাইভার লান্দো নরিস, ফাইনালের পর মারামারিতে নরিস তার ৪০০০০ ইউরো মুল্যের ঘড়িও হারিয়েছেন।

ঘরের মাঠে ইউরো জেতার স্বপ্ন ভঙ্গে আর সবার মতো নরিসও ওয়েম্বলি থেকে বের হয়েছিলেন, নরিস ওয়েম্বলিতে খেলা শেষে তার নিজের ম্যাকলারেন স্পোর্টিং কারের দিকে যাওয়ার সময় হামলার শিকার হন। বৃটিশ দৈনিক দ্য সান রিপোর্ট করেছে দুইজন দুর্বিত্তকারী নরিসের ওপর হামলা করে, একজন তাকে ধরে রাখে এবং অপরজন নরিসের হাত থেকে ঘড়িটি ছিড়ে নেয়।

নরিসের স্পনসর কোম্পানি ম্যাকলারেন রেসিং এই ঘটনার সত্যতা শিকার করেছে। এক বিবৃতিতে তারা জানায় “আমরা নিশ্চিত করছি লান্দো নরিসের সাথে ওয়েম্বলির ফাইনালের পর একটি ঘটনা ঘটেছে এবং তাতে তার হাতের ঘড়ি নিয়ে নেওয়া হয়েছে। ভালো খবর নরিসের শারীরিক কোন ক্ষতি হয়নি, তবে নরিস এই ঘটনার পর ভীত এবং আমরা আশা করছি পুরো রেসিং সমাজ এসময় আমাদের পাশে এসে দাঁড়াবে। ব্যাপারটি এই সময় যেহেতু পুলিশের কাছে আছে তাই আমরা আর বেশি কিছু বলতে পারছিনা”

ইউরো ফাইনালের পর ছড়িয়ে পড়া মারামারিতে লন্ডন পুলিশ এই পর্যন্ত ৫৩ জনকে গ্রেফতার করেছে। আর এই ঘটনায় ইংল্যান্ডের বিশ্বকাপ আয়োজক হওয়ার ব্যাপারেও বাধা আসতে পারে ধারনা বিশেষজ্ঞদের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img