NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

ইংল্যান্ডের অ্যাশেজ দল ঘোষণা

- Advertisement -

অ্যাশেজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দলে আছেন ইনজুরির কারণে ভারত সিরিজের মাঝপথে ছিটকে যাওয়া স্টুয়ার্ট ব্রড। ১৭ সদস্যের দলের অধিনায়ক জো রুট, সহ অধিনায়ক জস বাটলার। সদ্য টেস্ট থেকে অবসর নেওয়ায় দলে নেই মঈন আলী।

সর্বশেষ ভারত সিরিজে বেশ ভুগেছে ইংলিশরা। কখনো ইনজুরি, কখনো ব্যক্তিগত সমস্যা। ইনজুরিতে পড়ে সিরিজের একাংশ মিস করেছেন স্টুয়ার্ট ব্রড, মার্ক উড, ক্রিস ওকসরা। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে দাঁড়াতে জস বাটলারও সিরিজের চতুর্থ ম্যাচ খেলেননি, এত এত ঝামেলা নিয়েই ভারতের বিপক্ষে খেলেছে থ্রি লায়ন্স। তবে অ্যাশেজে এদের সবাইকেই পাচ্ছে ক্রিস সিলভারউডের দল।

ইনজুরির কারণে ভারত সিরিজে ছিলেন না জফ্রা আর্চার। ডানহাতি পেসার তো ছিটকে গেছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই, এমনকি খেলতে পারবেন না অ্যাশেজেও। মানসিক অবসাদজনিত কারণে অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে অবসরে বেন স্টোকস। দুজনের কেউই তাই  অ্যাশেজের জন্য বিবেচিত হননি। ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বাদ পড়া স্যাম কারানকেও রাখতে পারেনি ইসিবি।

অ্যাশেজ দলের মাত্র ৫ জন ক্রিকেটার আছেন বিশ্বকাপ দলে, এই তালিকায় সহ অধিনায়ক জস বাটলারের সঙ্গী জনি বেয়ারস্টো, ডেভিড মালান, ক্রিস ওকস এবং ক্রিস উড। তাদের ছাড়াই প্রথমে অস্ট্রেলিয়ায় উড়াল দিবে ইংলিশরা।

ইংল্যান্ড দল:  জো রুট (অধিনায়ক), জস বাটলার (সহ অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, জনি বেয়ারস্টো, ডম বেস, ররি বার্নস, জ্যাক ক্রলি, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ওলে পপ, ওলে রবিনসন, ক্রিস ওকস, মার্ক উড।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img