২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ইংল্যান্ড আসবে দুই হাজার তেইশে

- Advertisement -

সদুই হাজার একুশের বদলে দুই হাজার তেইশে বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড ক্রিকেট দল। এবছরের অক্টোবরে ইংল্যান্ডের তিনটি করে ওডিয়াই এবং টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসার কথা থাকলে দুই আগস্ট তা অনির্দিষ্ট কালের জন্য পিছিয়ে দিয়েছিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। তার একদিন পরেই অবশ্য জানা গেলো ইংল্যান্ড আসার নতুন সময়, বাংলাদেশে ইংলিশরা আসবে দুই হাজার তেইশ সালের মার্চ মাসে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ডের ওয়ানডে সুপারলিগের তিন ম্যাচ সহ তিনটি টি-টোয়েন্টি খেলার জন্য বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ডের। আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাস্ততা এবং আইপিএলের কারনেই মূলত ইংল্যান্ড স্থগিত করেছিল বাংলাদেশ সিরিজ। সিরিজ স্থগিত হওয়ার পর বিসিবি সিইও প্রথম আলোকে জানিয়েছিলেন ইংল্যান্ড সিরিজ বাতিল হয়নি বরং স্থগিত হয়েছিল, অবশেষে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড জানিয়েছে সিরিজের নতুন সময়।

ইসিবির রিলিজ করা প্রেস বিজ্ঞপ্তিতে তারা জানিয়েছে ইংল্যান্ড পুরুষ দল দুই হাজার তেইশ সালের মার্চ মাসের প্রথম দুই সপ্তাহে বাংলাদেশে এসে তিন ম্যাচের ওডিয়াই এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে। ম্যাচগুলো হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img