২৮ জানুয়ারি ২০২৩, শনিবার

ইউনাইটেডের সেপ্টেম্বর মাসের সেরা খেলোয়াড় রোনালদো

- Advertisement -

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্তাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর খেলেছেন পাঁচটি ম্যাচ, গোলও করেছেন সমান পাঁচটি। আছেন ষষ্ঠ ম্যাচে নামার অপেক্ষায়; এমন সময়েই পেলেন সুখবর। ম্যানচেস্টার ইউনাইটেড ঘোষণা করেছে সেপ্টেম্বর মাসে তাদের সেরা খেলোয়াড়ের নাম। আর কেউ নন, ঘরে ফেরা ছেলেই হয়েছেন ইউনাইটেডের ‘প্লেয়ার অব দ্য মান্থ’।

এক যুগ পর ঘরে ফিরে রেড ডেভিলদের হয়ে প্রত্যাবর্তনে রুপকথার গল্প লিখেছেন ‘সিআরসেভেন’। ৩৬ বছর বয়সে ‘থিয়েটার অব ড্রিমস’-এ ফিরেই সিআরসেভেন দিয়েছিলেন স্বপ্নময় এক ম্যাচ জেতানো পারফরম্যান্স।দ্বিতীয় অভিষেকে জোড়া গোল করেছিলেন পর্তুগিজ সুপারস্টার, সেইসাথে জানিয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার সিদ্ধান্তটা ছিল তার জীবনের সেরা সিদ্ধান্ত। আরো একবার প্রমাণ করেছিলেন ‘এভাবেও ফিরে আসা যায়…’

৫ ম্যাচে করেছেন ৫টি গোল

এরপর থেকে যখনই মাঠে নেমেছেন, প্রমাণ করে গেছেন ফুরিয়ে যে যাননি পর্তুগিজ তারকা। ইয়ং বয়েজের বিপক্ষে করেছেন গোল, ওয়েস্ট হ্যামের বিপক্ষে গোল করে দলকে এনে দিয়েছিলেন সমতা। সর্বশেষ ভিয়ারিয়ালের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে শেষ মুহুর্তে গোল করে দলকে এনে দিয়েছেন জয়। পর্তুগিজ সুপারস্টার প্রতিনিয়তই রাখছেন দলের জয়ে অবদান। ‘প্লেয়ার অব দ্য মান্থ’ পুরস্কারটা তো তারই প্রাপ্য।

বিকাল সাড়ে পাঁচটায় এভারটনের বিপক্ষে মাঠে নামবে রোনালদোর ইউনাইটেড।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img