১৪ জুলাই ২০২৪, রবিবার

ইউরো থেকে বিদায়ের পর যা বললেন রোনালদো

- Advertisement -

এবারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপটা বাজে কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথমবারের মতো কোনো মেজর টুর্নামেন্ট গোলহীন কাটিয়েছেন পর্তুগিজ এ তারকা। রোনালদো তো তেমন কিছু করতে পারেননি উল্টো তার দলও নিয়েছে ইউরো থেকে বিদায়। এমন অবস্থায় বাতাসে গুঞ্জন, পর্তুগালের জার্সি তুলে রাখতে পারেন রোনালদো। যদিও পর্তুগালের কোচ রবার্তো মার্তিনেজ আশা করছেন রোনালদো খেলাটা চালিয়ে যাবেন।

ফ্রান্সের কাছে ইউরোর কোয়ার্টারে হারের পর চুপ ছিলেন আল নাসর তারকা। ইউরো থেকে বিদায়ের পর দিয়েছেন আবেগঘন বার্তা। ইউরোপ সেরার এ টুর্নামেন্ট থেকে পর্তুগালের আরও বেশি কিছু পাওয়া প্রাপ্য ছিল বলে মনে করেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদো লিখেছেন, “আমরা আরও বেশি চেয়েছিলাম। আমাদের আরও বেশি প্রাপ্য ছিল। আমাদের নিজেদের জন্য, আমাদের প্রত্যেকের জন্য, পর্তুগালের জন্য”

https://www.facebook.com/100044296486382/posts/pfbid0YNHJNfEfFjgKHtQBxUssmCXP4ahAD8Y6jpBco32VqP4ETj8zxRNVwum3gczh7Cxml/?app=fbl

ইউরো থেকে বিদায়ের জন্য অনেকেই রোনালদোকে দায়ী করছেন। কেউ কেউ তো আবার এক কাঠি সরেস। আল নাসর তারকাকে আর পর্তুগালের জার্সিতে দেখতে চাইছেন না তারা। রোনালদো আন্তর্জাতিক ফুটবলটা চালিয়ে যাবেন কিনা তা নিয়ে কিছু না বললেও সবার প্রতি কৃতজ্ঞ জানিয়েছেন তিনি।

রোনালদো লিখেছেন, “তোমরা আমাদের যা কিছু দিয়েছ এবং আমরা যা অর্জন করেছি, সবকিছুর জন্য কৃতজ্ঞ”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img