২৪ জুন ২০২৪, সোমবার

ইএফএল কাপের ফাইনালে ম্যানসিটি!

- Advertisement -

ওয়েম্বলির ফাইনালে ম্যানচেস্টার সিটিকে পাচ্ছে টটেনহ্যাম হটস্পার। দ্বিতীয় সেমিফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে ইএফএল কাপে টানা চতুর্থবারের মতো শিরোপা মঞ্চে ম্যানসিটি। ইএফএল কাপ ক্যারাবাও কাপ নামেও পরিচিত।

সবশেষ দুই ইংলিশ ক্লাবের লিগ ডার্বিতে লড়াইটা ছিল হাড্ডাহাড্ডি। গোলশূণ্য ছিল ওই ম্যাচ। অবশ্য এবার ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের শুরু থেকেই তেমন ছন্দে ছিলনা স্বাগতিকরা। বল দখল এবং আক্রমণের পসরা সাজায় ম্যানসিটি।

যদিও প্রথমার্ধ গোলশূণ্যই থাকে। অবশ্য বিরতি থেকে ফিরেই গোলের দেখা পায় পেপ গার্দিওয়ালার ম্যানসিটি। ৫০ মিনিটে ফ্রি কিক থেকে আসা বলকে জালে পাঠান স্টোনস। গোল খেয়ে রেড ডেভিলরা পাল্টা আক্রমণেও যায় কিন্তু ফিনিশিং ব্যর্থতা ভুগায় স্বাগতিকদের। উল্টো নির্ধারিত সময়ের ৭ মিনিট আগে ম্যানইউ’র জাল কাঁপায় সিটিজেনরা। এবার গোলদাতা ফের্নান্দিনিয়ো। চমৎকার এক ভলিতে স্কোরশিটে নাম উঠান এই ম্যানসিটি মিডফিল্ডার।

আগের দেখায় ড্র করলেও এবার নিজেদের মাঠে নগর প্রতিদ্বন্দ্বীর কাছে হারতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। আর ২৫ এপ্রিলে ওয়েম্বলির ফাইনালে নাম উঠায় ম্যানসিটি। যেখানে মাঠে শিরোপা লড়াইয়ের পাশাপাশি ডাগআউটেও থাকবে দুই সেরা কোচ গার্দিওলা-মরিনিও দ্বৈরথ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img