৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

ইন্টার পরীক্ষায় ফেল বার্সালোনা, রিয়াল কি পারবে পাশ করতে?

- Advertisement -

চ্যাম্পিয়নস লিগে বৃহস্পতিবার রাত ১ টায় চিরশত্রু রিয়াল মাদ্রিদের ম্যাচ। শাখতারের বিপক্ষে ম্যাচটা যে মোটেও সহজ হবে না তা ভাল করেই জানা আছে তাদের। একই সময়ে রয়েছে আরও কিছু হাই ভোল্টেজ ম্যাচ। স্ট্যামফোর্ড  ব্রিজে লড়বে চেলসি ও এসি মিলান। বেনফিকা আতিথ্য দেবে পিএসজিকে। রামোন সানচেজে লড়বে সেভিয়া ও ডর্টমুন্ড ।

 

এর আগে বুধবার সান সিরোতে ইন্টার মিলনের মুখোমুখি  হয়েছিলো বার্সেলোনা। প্রথমার্ধের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে ইন্টার মিলান। সেটার ফল আসে হাফ টাইমের অতিরিক্ত সময়ে, দলকে লিড এনে দেন মিডফিল্ডার হাঁকান চালাহানালু ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই জোরালো আক্রমণ শুরু করে বার্সালোনা। ষাট মিনিটে ওসমান ডেম্বেলের করা পাওয়ার শট আটাকান গোলকিপার আন্দ্রে ওনানা।  কয়েক মিনিট পর গোছাল এক আক্রমণ থেকে ডেম্বেলের করা ক্রসে গোল করেন গাভি হার্নানদেজ কিন্তু আনসু ফাতির হ্যান্ডবলের কারনে ভিএআরে সেই গোল হয় বাতিল।

পরে এক এর পর এক আক্রমণ করেই কাঙ্ক্ষিত সেই গোলের দেখা আর পায়নি বার্সা। শেষ সময়ে আট মিনিট অতিরিক্ত পেলেও গ্রুপ পর্বে টানা তিন ম্যাচে হার এড়াতে পারেনি জাভির দল।হারলেও গেলেও ৭২ শতাংশ বল রেখেছে তারা। বৃহস্পতিবার বাকিরা কি পারবে পাশ করতে ?

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img