৩ মার্চ ২০২৪, রবিবার

ইপিএলে ম্যানসিটির জয়, ম্যানইউ’র ড্র

- Advertisement -

ওল্ড ট্র্যাফোর্ডে আগের ম্যাচটাতেই চরম ধাক্কা খেয়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেড। ৪৭ বছর পর রেড ডেভিলদেরকে তাদের মাঠে হারিয়েছিল শেফিল্ড ইউনাইটেড। অবনমনের কিনারায় থাকা দলটির কাছে হেরে অনেকটাই ব্যাটফুটে ছিল ম্যানইউ। উত্তর লন্ডনে খেলতে এসেও খুব একটা সুবিধা করতে পারেনি শোলসারের শিষ্যরা। তবে এবার ড্র’তেই স্বস্তি পেয়েছে রেড ডেভিলরা। আর্সেনালের সঙ্গে গোলশূন্য ড্র।

যদিও প্রতিপক্ষের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের বেশিরভাগ সময় বল দখলে রেখেও গোল আদায়ে ব্যর্থ হয় অতিথি দল। শেষদিকে কাভানি দারুণ দুটি সুযোগ পেয়েও জাল খুঁজে নিতে পারেননি। অবশ্য বেশ কয়েকটি সুযোগ নষ্ট করেছে আর্সেনালও। কখনো বাধা ছিল গোলপোস্ট আবার কখনো বল বাইরে মেরেছে পেপে-লাকাজেতরা। ফলে গোল মিসের মহড়ায় ম্যাচও থাকে গোলশূন্য। পয়েন্ট ভাগাভাগি করেছে আর্সেনাল-ম্যানইউ। এই ড্র’য়ে পয়েন্ট তালিকায় ৪১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকলো ম্যানইউ। আর আগের অবস্থান ৯ নাম্বারেই রয়েছে আর্সেনাল।

ম্যানইউ জয় না পেলেও তাদের নগর প্রতিদ্বন্দ্বি ম্যানসিটি ম্যাচ জিতেছে। সেই সাথে পয়েন্ট টেবিলেও শীর্ষস্থান অক্ষুন্ন রেখেছে সিটিজেনরা। হারিয়েছে সেই শেফিল্ড ইউনাইটেডকে। যারা কিনা রেডডেভিলদের হারিয়ে বেশ টগবগে ছিল। তবে ম্যানসিটিকেও বেশ ভুগিয়েছে শেফিল্ড। খুব সহজে জিততে দেয়নি। যদিও মাত্র ৯ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি।

সেই এক গোলই ব্যবধান গড়ে দেয়। এই জয়ে ম্যানইউ’র সাথে সিটিজেনদের ব্যবধান বাড়লো ৪ পয়েন্টের। ৪৪ পয়েন্ট নিয়ে টেবিল টপে ম্যানচেস্টার সিটি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img