৭ ডিসেম্বর ২০২২, বুধবার

উইলিয়ামসনের পর এবার রস টেলর

- Advertisement -

নিউজিল্যান্ডের জন্য একের পর এক দু:সংবাদ, যেটা বাংলাদেশের জন্য কিছুটা স্বস্তির। অধিনায়ক কেন উইলিয়ামসন আগেই ছিঁটকে গেছেন। এবার সেই তালিকায় অভিজ্ঞ ব্যাটসম্যান রস টেলর। খেলতে পারবেন না প্রথম ওয়ানডে।

হ্যামস্ট্রিং চোটের কারণে এই ম্যাচ থেকে ছিটকে গেছেন টেলর। তবে দলের সঙ্গেই থাকবেন তিনি। টেলরের পরিবর্তে দলে ডাকা হয়েছে মার্ক চ্যাপম্যানকে। তবে একাদশে জায়গা সুযোগ না পাওয়ার সম্ভাবনাই বেশি। প্রথম ওয়ানডেতে নিউজিল্যান্ডের হয়ে অভিষেক হতে যাচ্ছে ডেভন কনওয়ে এবং উইল ইয়ংয়ের। ২০১৪ সালের পর এই প্রথম সিরিজ শুরুর ম্যাচে একই সঙ্গে অনুপস্থিত থাকবেন রস টেলর এবং কেন উইলিয়ামসন।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড জানিয়েছেন-

সিরিজ শুরুর ঠিক আগে রসকে হারানো খুবই হতাশার। তবে আমরা আশাবাদী যে, খানিকটা বিশ্রাম ও পুনর্বাসনের পর ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডের জন্য  তাকে ফিট করে তুলতে পারব। দলে আসা মার্কের জন্য সময়টা খুবই রোমাঞ্চকর। সম্প্রতি টি-টোয়েন্টি দলের হয়ে সে পারফর্ম করেছে। আমাদের পুরো বিশ্বাস আছে যে প্রয়োজন পড়লে সে দায়িত্ব পালন করতে পারবে।

বাঁহাতি চাপম্যান নিউজিল্যান্ডের হয়ে ৪টি ওয়ানডে খেলে এখনও দুই অঙ্ক ছুঁতে পারেননি। ওয়ানডে অভিষেকে অবশ্য তিনি সেঞ্চুরি করেছিলেন ২০১৫ সালে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img