২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার

 উত্তাল ওল্ড ট্রাফোর্ড, দর্শকদের প্রতিবাদে বন্ধ খেলা

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগের গুরত্বপূর্ণ ম্যাচ, লিভারপুল বনাম ম্যানচেস্টার ইউনাইটেড। বাংলাদেশ সময় রাত সাড়ে নয়টা। কিক অফের বাঁশির বাজার আগে দর্শক কান্ডে কেঁপে উঠলো ওল্ড ট্রাফোর্ড। কদিন আগে ইউরোপিয়ান সুপার লিগ (ইএসএল) বিতর্কে বিতর্কিত ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সেই রেশ কাটতে সময় লেগেছে। ইউনাইটেড ফ্যানদের এই প্রতিবাদ মালিকপক্ষের বিরুদ্ধে। যে প্রতিবাদে আপাতত বন্ধ আছে খেলা।

মাঠে নামার কিছুক্ষণ পরই দর্শকদের সেখান থেকে সরিয়ে দেয়া হয়। তবে আবার কিছু দর্শক মাঠে নেমে পড়েন। শুধু মাঠ না, ইউনাইটেডের ফুটবলাররা যে হোটেলে ছিলেন তার বাইরেও হয়েছে দর্শকদের প্রতিবাদ। বিবিসি জানিয়েছে, খেলা কখন শুরু হবে সেটা নিশ্চিত নয়, তবে কর্তব্যরত কর্মকর্তারা চেষ্টা করছে পরিস্থিতি স্বাভাবিক করতে।

জোয়েল গ্ল্যাজারের অপসারনের দাবিই দর্শকের আন্দোলনের ভিত্তি। এমন ম্যাচ যেখানে ম্যানচেস্টার ইউনাইটেড হারলে নিশ্চিত হবে ম্যানচেস্টার সিটির শিরোপা। দর্শকদেরও আগ্রহ ছিল তবে সেটা নিয়েছে ভিন্ন মোড়। মাঠ কিংবা খবরে শিরোনাম, ওল্ড ট্রাফোর্ড ছড়াচ্ছে উত্তাপ। যে উত্তাপের জ্বালানি গ্ল্যাজা্র। অনেক দিন রাগ পুষে রাখলে নাকি সেটা বিস্ফোরক হয়ে ফোটে, কে’জানে ম্যানচেস্টার ফ্যানদের এই আন্দোলন কতদূর যাবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img