২০ মে ২০২৪, সোমবার

উলভারহ্যাম্পটনকে হারিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষে আর্সেনাল

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটনকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল। গানারদের হয়ে গোল করেছেন লিয়ান্দ্রো ট্রোজার্ড ও মার্টিন ওডেগার্ড। এই জয়ে ইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে মিকেল আরতেতার দল।

উলভসের মাঠ মলিন্যাক্স স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণ করে আর্সেনাল। তবে ঘরের মাঠে ছেড়ে কথা বলেনি স্বাগতিকরাও। প্রথমার্ধের প্রায় পুরোটা সময় সমানে সমান লড়েছে উলভস। তবে আর্সেনালের ফাইনাল থার্ডে গিয়ে খেই হারিয়েছে তারা।

প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল আর্সেনাল। কিন্তু কাজে লাগাতে পারেননি ট্রোজার্ডরা। কখনও প্রতিপক্ষ ডিফেন্ডার ও গোলকিপারের দক্ষতায় কখনো ফিনিশিং দূর্বলতার কারণে গোল পাওয়া হচ্ছিল না আরতেতার দলের। তবে প্রথমার্ধের একদশ শেষ মুহুর্তে গোল পেয়ে যায় আর্সেনাল। স্কোরশিটে নাম লেখান ট্রোজার্ড। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্সেনাল।

বিরতি থেকে ফেরার পর গোল পরিশোধের চেষ্টা করে উলভস। তবে কাজের কাজ কিছুই হয়নি। উল্টো দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের ৫ মিনিটে দ্বিতীয় গোল পেয়ে যায় আর্সেনাল। এবার গানারদের হয়ে স্কোরশিটে নাম লেখান ওডেগার্ড।

এই জয়ে ৩৩ ম্যাচ শেষে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। ১ ম্যাচ কম খেলে ৭৩ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে ম্যানচেস্টার সিটি। আজ সিটিজেনদের কোনো ম্যাচ নেই, তাই আরও একদিন শীর্ষে থাকার সুযোগ আছে আর্সেনালের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img