NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

এই বন্ধন অটুট থাকুক চিরদিন: বাবর

- Advertisement -

বিশ্বকাপে শেষবারের মতো ড্রেসিং রুমে পুরো দল একসাথে, সেমিফাইনাল হেরে মন খারাপ প্রত্যেকের। এমন সময়ে সবার আগে এগিয়ে এলেন অধিনায়ক বাবর আজম। বললেন যেই একতাটা এত কষ্ট করে গড়ে উঠেছে, সেটা যেনো একটা ম্যাচ হেরেই শেষ না হয়ে যায়।

“প্রত্যেকেই কষ্টের মধ্য দিয়ে যাচ্ছি। সকলেই জানি আমাদের ভুলগুলো কোথায় হয়েছে। কিন্তু, আমাদের ভুল থেকে শিক্ষা নিয়ে সামনে এগোতে হবে। আমাদের মধ্যকার সম্পর্কের গভীরতা যেনো কখনোই কমে না যায়”- ড্রেসিং রুমে বাবর

বাবর থামেননি এতোটুকুতেই। বলেছেন দলের কেউই যাতে কারোর দিকে আঙ্গুল না তোলে। প্রত্যেকেই যেনো প্রত্যেকের পাশে গিয়ে দাড়ায়, “কেউই অন্য কাউকে তাদের ভুলের ব্যাপারে বলবে না। কেউই কারোর দিকে আঙ্গুল তুলবে না। সবাই পজিটিভ কথা বলবে। ভুল থেকে শিখেই আমাদের সামনে এগোতে হবে। আমাদের নিশ্চিত করতে হবে একই ভুল যেনো বারবার না হয়। আমরা কারোর দোষে হারিনি, আমরা দল হিসেবেই হেরেছি। এজন্য কেউ যদি কাউকে দোষারোপ করে, তাহলে তার সাথে আমার অন্যরকম কথাই হবে।”

ম্যাথু হেইডেন দলকে নিয়ে গর্বিত। বলেছেন সকলকে মাথা উঁচু রাখতে, “আমরা নিজেদের সেরাটা দিয়ে লড়েছি। দিনশেষে ফলাফল আমাদের পক্ষে আসেনি। কিন্তু, আমাদের মাথা উচু রাখা উচিত। নিজেদের নিয়ে গর্ববোধ হওয়া উচিত।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img