৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

এক জয়ে চার ধাপ উপরে টটেনহ্যাম!

- Advertisement -

আগের ম্যাচটা স্থগিত হয়েছিল, চটেছিলেন টটেনহ্যাম কোচ জোসে মরিনিও। ফুলহ্যামের কয়েকজন ফুটবলার করোনা পজিটিভ হওয়ায় বছরের শেষ ম্যাচটা আচমকা স্থগিত করেছিল প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। এটাকে অপেশাদার আখ্যায়িত করেন টটেনহ্যাম কোচ।

চটে থাকা জোসে মরিনিওকে বছরের প্রথম ম্যাচটা স্বস্তিতে ফিরিয়েছে। জয়ে ফিরেছে তাঁর দল। লিডস ইউনাইটেডকে ৩-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম। এই জয়ে তালিকার ৭ নাম্বার থেকে তিনে উঠেছে মরিনিওর দল। ১০০তম গোলের মাইলফলক ছুঁয়েছেন দক্ষিণ কোরিয়া জাতীয় দলের অধিনায়ক সন হিয়ুংমিন।

ম্যাচের ২৯ মিনিটেই ভিএআরের সাহায্যে পেনাল্টি পায় টটেনহ্যাম হটস্পার। স্পট কিক থেকে এগিয়ে দেন হ্যারি কেইন। বিরতির আগে ব্যবধান দ্বিগুন করেন সন হিয়ুং মিন। সেই সাথে টটেনহ্যামের হয়ে শততম গোলটিও করে ফেলেন এই কোরিয়ান। দ্বিতীয়ার্ধের শুরুতেই আরো এক গোল দিয়ে বড় জয় নিশ্চিত করে মরিনিওর শিষ্যরা। দারুণ একটা ম্যাচের শেষ মূহুর্তে কিছুটা হতাশ টটেনহ্যাম কোচ। ম্যাচে যোগ করা সময়ে অযথা ফাউলে ডিফেন্ডার ম্যাট ডকার্টি লাল কার্ড দেখেন।

এই জয়ে ১৬ ম্যাচে ২৯ পয়েন্ট টটেনহ্যামের। ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img