১৭ জুলাই ২০২৪, বুধবার

‘এক ম্যাচ খারাপ খেললে আমরা খারাপ দল হয়ে যাই’

- Advertisement -

এক ম্যাচ ভাল খেললে ভাল আর এক ম্যাচ খারাপ খেললে বাংলাদেশ দল খারাপ হয়ে যায় বলে মন্তব্য করেছেন নাজমুল হোসেন শান্ত। মঙ্গলবার সংবাদ সম্মেলেনে জাতীয় দল নিয়ে সমর্থকদের ভাবনার বিষয়ে এমনটাই বলেছেন টাইগার অধিনায়ক।

শান্ত বলেন, “এক ম্যাচ ভাল খেললে আমরা ভাল দল হয়ে যাই, আবার এক ম্যাচ খারাপ খেললে আমরা খারাপ দল হয়ে যাই। এটা আমাদের অতীতে হয়ে আসছে। হারি কিংবা জিতি দল হয়ে খেলাটা খুবই গুরুত্বপূর্ণ”

টি-টোয়েন্টির পর ওয়ানডে সিরিজেও সাকিব আল হাসানকে পাচ্ছে না বাংলাদেশ। টাইগার অলরাউন্ডার দলে থাকলে কম্বিনেশনটা ঠিক থাকে এবং খেলাটা সহজ হয়ে যায় বলে মনে করেন শান্ত।

টাইগার অধিনায়ক বলেন, “আমাদের দলে সাকিব ভাই নাই। উনি থাকলে টিম করা আমাদের জন্য সহজ হয়। যে পনেরো জন স্কোয়াডে আছে, সবারই সুযোগ আছে কালকে খেলার”

সম্প্রতি সমর্থকদের মাঝে খেলোয়াড়দের দুয়ো দেয়ার প্রবণতা দেখা যাচ্ছে। কোনো খেলোয়াড় একটু খারাপ করলেই কিংবা একটা ক্যাচ মিস করলেই গ্যালারি থেকে দুয়োধ্বনি ভেসে আসতে দেখা যায়। তারপরও সমর্থকদের সমর্থন যেভাবে গ্রহণ করেছেন, ঠিক সেভাবে দুয়োও গ্রহণ করেছেন শান্ত।

তিনি বলেন, “আমাদের সমর্থকরা সবসময় মাঠে আসেন, খেলা দেখেন, দলকে সমর্থন করেন। মাঝেমধ্যে আবেগে যেসব কথা বলেন এগুলো আমাদের কারণেই বলেন। কারণ, তারা আশা করেন আমরা আরও ভাল ক্রিকেট খেলতে পারি। আমরাও আমাদের দিক থেকে শতভাগ চেষ্টা করি, তাদের কিভাবে ভাল ফিডব্যাক দিতে পারি”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img