২১ জুলাই ২০২৪, রবিবার

এটা যুদ্ধ আর মারামারির প্রজন্ম না: আফ্রিদি

- Advertisement -

পাকিস্তানে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও এখনো চলছে দ্বিধাদ্বন্দ্ব। পার্শ্ববর্তী এই দেশে এশিয়া কাপ অনুষ্ঠিত হলে ভারত সফর করবে না তা অনেক আগের গল্প। তবে পাকিস্তানের কিংবদন্তী ক্রিকেটার শহীদ আফ্রিদি চান যাতে ভারত পাকিস্তানে এশিয়া কাপ খেলতে আসে।

আফ্রিদি বলেন,“ভারত এলে সত্যিই ভালো হতো। এটি ভারতের জন্য ক্রিকেট এবং পাকিস্তানের দিকে একটি পদক্ষেপ হবে। এটা যুদ্ধ আর মারামারির প্রজন্ম নয়। আমরা সম্পর্ক ভালো করতে চাই’

সম্প্রতি দোহায় শেষ হওয়া লেজেন্ডস ক্রিকেটে এশিয়া লায়ন্সকে নেতৃত্ব দিয়েছেন এই অলরাউন্ডার। দলকে জিতিয়েছেন ফাইনালও।টুর্নামেন্ট শেষে ভারতের সফরকে ভ্রাতৃত্ব বন্ধনের সেতু মনে করে আফ্রিদি বলেছেন,“আমরা যদি কারো সাথে বন্ধুত্ব করতে চাই এবং সে আমাদের সাথে কথা না বলে তাহলে আমরা কি করতে পারি? বিসিসিআই একটি খুব শক্তিশালী বোর্ড এতে কোন সন্দেহ নেই, কিন্তু আপনি যখন শক্তিশালী হন, তখন আপনার দায়িত্ব বেশি থাকে। আপনি চেষ্টা করবেন না আরওশত্রু বানাতে, তখন আপনাকে বন্ধুত্ব তৈরি করতে  হবে।”

এদিকে এশিয়া লায়োন্স ফাইনালে ৭ উইকেটে হারিয়েছে ওয়ার্ল্ড জায়ান্টস্কে। টুর্নামেন্টের ফাইনালে ম্যাচসেরা হয়েছেন আব্দুর রাজ্জাক৷ বাংলাদেশের এই কিংবদন্তি ম্যাচটিতে ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ২ উইকেট।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img