NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

এবার পেলেকে ছাড়িয়ে গেলেন রোনালদো!

- Advertisement -

বছরের প্রথম ম্যাচেই ম্যাজিক দেখালেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গোল করলেন, গোল করালেন, রেকর্ড গড়লেন। তাঁর জোড়া গোলে লিগ ম্যাচে জুভেন্টাস ৪-১ ব্যবধানে হারিয়েছে উদিনেসকে। ক্লাব এবং জাতীয় দলের হয়ে গোল সংখ্যায় ছাড়িয়ে গেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তী পেলেকে। ৭৫৮ গোল এখন পর্তুগিজ তারকার। আর পেলের গোল সংখ্যা ৭৫৭।

জুভদের বছরটা শেষ হয়েছিলো ৩-০ গোলে হেরে। আর দারুণ জয়ে নতুন বছর শুরু বর্তমান চ্যাম্পিয়নদের। ম্যাচের ৩১ মিনিটে রোনালদোর ট্রেডমার্ক ম্যাজিক। অ্যারন রামজির বাড়ানো বলকে জায়গা মতো পাঠিয়ে দেন সিআরসেভেন।

তুরিনের ক্লাবটি এই লিড ধরে রাখে প্রথমার্ধ পর্যন্ত। ব্যবধান বাড়ায় তাঁরা ম্যাচের ৪৯ মিনিটে। স্কোরশিটে নাম উঠাতে পারতেন রোনালদো। কিন্তু এবার গোল করালেন। গোলদাতা চিয়েসা। দুই গোল খেয়ে অতিথি দল ম্যাচ থেকেই ছিঁটকে যায়।

পরে আরো দুই গোল হজম করেছে উদিনেস। ক্রিশ্চিয়ানো রোনালদো জোড়া পূর্ণ করেন ৭০ মিনিটে। আসরে ১১ ম্যাচে ১৪ গোল করে সবার উপরে পর্তুগিজ তারকা। এই গোলেই রোনালদো ছাড়িয়ে যান পেলেকেও।

শেষ মূহুর্তে আরো জমে উঠে ম্যাচ। ৯০ মিনিটে এক গোল শোধ করে উদিনেস। কিন্তু যোগ করা সময় আবারো ব্যবধান বাড়ায় জুভেন্টাস। স্কোরশিটে নাম উঠান আর্জেন্টাইন পাওলো দিবালা। ৪-১’র রোমাঞ্চকর জয়ে বছর শুরু ইতালিয়ান সিরি’আ লিগের চ্যাম্পিয়নদের।

১৪ ম্যাচে সাত জয় ও ছয় ড্র’য়ে ২৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে উদিনেস।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img