NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

এবার লেস্টারের কাছে হারলো লিভারপুল!

- Advertisement -

ম্যাচের সব নাটকীয়তা ছিল দ্বিতীয়ার্ধে। আর একটু নির্দিষ্ট করে বললে ৬৭ মিনিট থেকে ৮৫ মিনিট। এই সময়ের মধ্যে চার গোল।প্রথমে লিভারপুলের লিড, পরে সাত মিনিটের ব্যবধানে তিন গোল হজম। ভাবা যায়? এমন হারে ইয়ুর্গেন ক্লপও হয়তো বাকরুদ্ধ হবেন। সালাহ-ফিরমিনো কিংবা গোলরক্ষক অ্যালিসন, ঘরে বাইরে শুধুই ব্যর্থতা আর ব্যর্থতা। অলরেডরা ঘুরপাক খাচ্ছে হারের বৃত্তেই। শিরোপা ধরে রাখার মিশনে বাজে সময়ের মধ্যে দিয়ে যাওয়া দলটি এই নিয়ে টানা তিন ম্যাচে হারলো। শেষ ১০ ম্যাচে তাদের জয় কেবল দুটি।

লেস্টারে আতিথ্য নেয় লিভারপুল। প্রথমার্ধ গোলশূন্য থাকে। যদিও দু’দলই প্রথমার্ধে বলার মতো একটি করে সুযোগ পেয়েছিল। ব্যর্থ হন ফিরমিনো এবং লেস্টারের ভার্ডি। অবশেষে ম্যাচের ৬৭ মিনিটে মোহাম্মদ সালাহর গোলে লিড পায় অলরেড। ১১ মিনিটের ব্যবধানে সমতায় ফিরে স্বাগতিকরা। জেমস ম্যাডিসনের গোলে। গোল দিয়ে আরো উজ্জিবিত স্বাগতিক ফুটবলাররা। ৮১ থেকে ৮৫ মিনিট। চার মিনিটের ব্যবধানে লিভারপুলের জালে জোড়া গোল। স্কোরশিটে নাম উঠান জেমি ভার্ডি এবং বার্নস। ম্যাচ থেকে ছিটকে যায় সালাহদের লিভারপুল।

এই জয়ে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে এখন লেস্টার সিটি, ২৪ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে। হেরেও চারে আছে লিভারপুল। ২৪ ম্যাচে তাদের পয়েন্ট ৪০। ৫০ পয়েন্ট নিয়ে টেবিল টপে ম্যানচেস্টার সিটি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img