NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

এভারটনের কোচ রাফায়েল বেনিতেজ

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব এভারটনের কোচের দায়িত্ব পেলেন সাবেক লিভারপুল কোচ রাফায়েল বেনিতেজ। ১৮৯০ সালের পর এই প্রথম, লিভারপুলের সাবেক কোন ম্যানেজার এভারটনের দায়িত্ব নিলেন। মঙ্গলবার তিন  বছরের চুক্তিতে ক্লাবটিতে যোগ দিয়েছেন লিভারপুল ও রিয়াল মাদ্রিদের সাবেক বস।

মৌসুমের শেষে ঘোষনা আসে, এভারটনকে বিদায় বলে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের ডেরায় যাচ্ছেন কোচ কার্লো আনচেলত্তি। জুনের শুরু থেকেই এভারটনের কোচের পদ তাই ছিল শুন্য। সেই শুন্যতা পুরন করলেন ৬১ বছর বয়সী স্প্যানিশ কোচ রাফা বেনিতেজ।

বেনিতেজকে নিযুক্ত করায় প্রতিবাদে মুখর হয়েছে ভক্তরা। এভারটনের ঘরের মাঠ গুডিসন পার্কের সামনে ব্যানার-পোষ্টারে সয়লাব করে ফেলেছে দর্শকরা। তাতে যদিও কর্নপাত করেননি ক্লাব মালিক ফরহাদ মশিরি। ভক্তদের নয়, দাম দিয়েছেন নিজের সিদ্ধান্তের।

গত সপ্তাহে ইতালিতে মশিরির সঙ্গে বৈঠকে বসেছিলেন বেনিতেজ। অবশেষে সেই বৈঠক সফলতার মুখ দেখল। এভারটনের কোচ হতে পেরে  অত্যন্ত আনন্দিত বেনিতেজ।

“এভারটনের যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত। ক্লাবের কর্মকর্তাদের ভবিষ্যত পরিকল্পনা আমাকে মুগ্ধ করেছে। ঐতিহাসিক ক্লাবটা সফলতার স্বপ্ন দেখে আর আমি সেই স্বপ্ন পুরন করার বড় অংশ হতে চাই“

সহকারী ম্যানেজার হিসেবে বহাল আছেন ডানকান ফার্গুসন। গোলকিপিং কোচ অ্যালান কেলিও থাকছেন বেনিতেজের পাশে। আগামী ৫ জুলাই এভারটন শিবিরে যোগ দেবেন ২০০৫ সালে লিভারপুলকে চ্যাম্পিয়ন্স লিগ জেতানো ম্যানেজার রাফায়েল বেনিতেজ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img