NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

এসি মিলানে জিরু

- Advertisement -

ইংলিশ ক্লাব চেলসি থেকে ইতালিয়ান ক্লাব এসি মিলানে পাড়ি জমালেন অলিভার জিরু। তিন বছরের চুক্তিতে সেরি-আ ক্লাবটিতে যোগ দিলেন ফরাসি স্ট্রাইকার।

অনেকদিন ধরেই গুঞ্জন ছিল মৌসুম শেষে চেলসি ছাড়বেন জিরু। সেই গুঞ্জনই সত্যি হয়েছে, শুক্রবার অফিশিয়ালভাবে জিরু চেলসি ছাড়ার ঘোষনা দিলে। তবে কোন ক্লাবে যাচ্ছেন সেটা নিয়েই ছিল যত জল্পনা-কল্পনা। সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়েছে ইতালিয়ান ক্লাবটি। নিজেদের অফিশিয়াল টুইটার একাউন্টে জিরুর যোগ দেওয়ার কথা জানিয়েছে এসি মিলান।

আগামী সেপ্টেম্বরে ৩৫ বছর বয়স হবে চেলসির হয়ে ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জেতা জিরুর। চেলসি ছাড়ার কারনে ইংলিশ প্রিমিয়ার লিগের সঙ্গে দশ বছরের সম্পর্ক ছিন্ন হলো তার। ২০১২ সালে আর্সেনালে যোগ দেন তিনি। ২০১৮ তে জড়ান চেলসির জার্সি। চেলসির হয়ে ১১৯ ম্যাচে করেছেন ৩৯ গোল। একটা করে জিতেছেন এফএ কাপ, ইউয়েফা ইউরোপা লিগ এবং ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগ। শেষ হওয়া মৌসুমে করেছিলেন ১১ গোল, যার ৬টাই আবার চ্যাম্পিয়ন্স লিগে।

মিলানের হয়ে বিখ্যাত ৯ নম্বর জার্সিটাই পড়বেন অলিভার জিরু। এমন ঘোষনা ক্লাবটির। বৃহস্পতিবার নিজস্ব জেট বিমানে করে মিলানে গিয়েছেন তিনি, শুক্রবার সম্পন্ন করেছেন মেডিকেল পরীক্ষা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img