৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

‘এ’ দলের হয়ে মুশফিক-কায়েসের অর্ধশতক

- Advertisement -

চট্টগ্রামে বাংলাদেশ ‘এ’ দল এবং এইচপি দলের মধ্যকার চার ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে অর্ধশতকের দেখা পেয়েছেন মুশফিকুর রহিম। ২৪৮ রানের জবাবে ব্যাট করতে নেমে ব্যক্তিগত ৫৪ রানে অপরাজিত থেকে ব্যাট করছেন তিনি। অর্ধশতক করেছেন জাতীয় দলের বাইরে থাকা ওপেনার ইমরুল কায়েসও; তার ব্যাট থেকে এসেছে ৬০ রান।

মুশফিকুর রহিম করেছেন ৭০* রান

এর আগে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ২৪৭ রানেই অলআউট হয়ে যায় আকবর আলীর দল। সেঞ্চুরির আশা জাগিয়েও ৮১ রান করেই প্যাভিলিয়নে ফিরে গেছেন তানজিদ হাসান তামিম। ড্রেসিং রুমে ফেরার আগে মাহমুদুল হাসান জয়কে নিয়ে স্কোরবোর্ডে যোগ করেছেন ১৩০ রান। জয়ের ব্যাট থেকে এসেছে ৩৮ রান। এরপর আকবর আলীকে নিয়ে শাহাদাত হোসেন দিপু দ্রুতগতিতে রান তোলার চেষ্টা করলেও আকবরের আউটের মধ্য দিয়েই শেষ হয় তাদের ৪৮ বলে ৫১ রানের জুঁটি।

তামিম-জয় দুজনের ব্যাট থেকে এসেছে ১৩০ রান

২৪ বলে ২৮ রান করেন যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক, দিপুর ব্যাট থেকে আসে ৫১ রান। এই ম্যাচেও রানের দেখা পাননি বিশ্বকাপে জাতীয় দলের স্কোয়াডে থাকা শামিম হোসেন। ‘এ’ দলের হয়ে মোসাদ্দেক হোসেন নিয়েছেন ৪টি উইকেট। ২টি করে উইকেট নিয়েছেন রুবেল হোসেন ও শহীদুল ইসলাম।

২৪৮ রানের জবাবে ব্যাট করছে বাংলাদেশ দল। এই প্রতিবেদন লেখার সময়ে মুশফিকদের সংগ্রহ ৫৪ রান। জয়ের জন্য ‘এ’ দলের প্রয়োজন ৪২ বলে ৩৩ রান। দুই দলের মধ্যকার চারদিনের টেস্টে সেঞ্চুরি করা মোহাম্মদ মিঠুন করেছেন দুর্দান্ত শুরু; অপরাজিত আছেন ৭ রানে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img