২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

এ মৌসুমেই বার্সাকে শিরোপা জেতাবেন লেভানডফস্কি!

- Advertisement -

লিওনেল মেসি ক্লাব ছাড়ার পর গত মৌসুমটা শিরোপাহীন কেটেছে বার্সেলোনার জন্য। চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্ব থেকেই শুধু ছিটকে যাওয়া নয়, একটা সময় লা লিগার শীর্ষ চারে উঠতে পারবে কি না তা নিয়েও জেগেছিল শঙ্কা। তবে, শেষমেশ পয়েন্ট টেবিলের দুইয়ে থেকেই লিগ শেষ করে জাভি হার্নান্দেজের দল। নতুন মৌসুমে স্বপ্নের ক্লাব বার্সায় যোগ দিয়ে পোলিশ তারকা রবার্ট লেভানডফস্কি আবারো দেখাচ্ছেন আশার আলো, স্বপ্ন দেখছেন এ মৌসুমেই প্রিয় ক্লাবকে কয়েকটা শিরোপা উপহার দেয়ার।

“নিশ্চিতভাবেই আমাদের জন্য এটা রোমাঞ্চকর মৌসুম হবে। সেইসাথে এটা এমন একটা মৌসুম হতে চলছে, যার শেষে বার্সেলোনার সমর্থকরা খুবই খুশি থাকবে। আমার মনে হয়, দীর্ঘ একটা সময় ট্রফি ছাড়া কেটেছে বার্সেলোনার। কিছু শিরোপা জেতার এখনই উপযুক্ত সময় এবং আমি নিশ্চিত আমরা সেটাই করব”-‘লা লিগা ওয়ার্ল্ড’-কে দেওয়া সাক্ষাৎকারে লেভানডফস্কি 

তবে, একার পক্ষে বার্সাকে শিরোপা জেতানো এতো সহজ হবে না সেটা খুব ভালোভাবেই জানেন ৩৩ বছর বয়সী এই স্ট্রাইকার। তবুও নিজের ক্লাবের জন্য যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত লেভা। এ প্রসঙ্গে তিনি বলেন, “জানি, এটাই ঠিক মুহূর্ত আমার জন্য এবং বিশাল চ্যালেঞ্জও বটে। তবে আমি এটার জন্য প্রস্তুত। লা লিগায় খেলা আমার জন্য সব সময়ই স্বপ্ন ছিল এবং এখন আমি বার্সেলোনায়। এখানে আসতে পেরে আমি অত্যন্ত খুশি। আমরা নতুন মৌসুমে কিছু করে দেখানোর জন্য মুখিয়ে আছি।”  

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img