৭ ডিসেম্বর ২০২২, বুধবার

ওপেনিংয়ের দৈন্য অবস্থা আজ কাটবে কি?

- Advertisement -

অস্ট্রেলিয়ার সাথে প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলতে নেমেই ৩-০ তে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। ৭ আগস্ট সিরিজের চতুর্থ ম্যাচে সন্ধ্যা ছয়টায় মাঠে নামবে দুই দল। প্রথম তিন ম্যাচে ভোগানো ওপেনিং জুটি এদিনও বাংলাদেশকে চিন্তায় রেখেছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জেতার পর শত তৃপ্তির মধ্যেও ভাবাচ্ছে ওপেনারদের পারফর্ম্যান্স। মোহাম্মদ নাঈম শেখ তিন ম্যাচের মধ্যে এক ম্যাচে ভালো শুরু পেলেও ভাবাচ্ছে তার স্ট্রাইকরেট এবং সিংগেল নেওয়ার যে দুর্বলতা তাও চোখে পড়ছে বেশ, অপরদিকে আগের সিরিজেই ম্যান অব দ্যা সিরিজ হওয়া সিরিজ হওয়া সৌম্য সরকার এই সিরিজে যেনো নিজেরই ছায়া হয়ে রয়েছেন। তিন ম্যাচে বাইশ বল খেলে করতে পেরেছেন সর্বসাকুল্যে চার রান। উইকেটে তার যে কনফিডেন্সের অভাব রয়েছে তাও দৃশ্যমান হয়েছে তিন ম্যাচেই।

ছবিঃ বিসিবি
ছবিঃ বিসিবি

সিরিজের চতুর্থ ম্যাচে তাই বাংলাদেশের ওপেনিং স্লটে আসতে পরিবর্তন। সৌম্য সরকারের যায়গায় দলে ঢোকার দাবিদার মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন এবং মোহাম্মদ সাইফউদ্দীন। সিরিজের চতুর্থ ম্যাচে ওপেনিংয়ে মাঠে ফিরতে পারেন ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। টিম ম্যানেজমেন্ট যদি বোলিং শক্তি বাড়াতে চান সেক্ষেত্রে দলে আসতে পারেন সাইফউদ্দীন অথবা অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন। সেক্ষেত্রে ওপেনিংয়ে নাঈম শেখের সঙ্গী হতে পারেন শেখ মাহেদী হাসান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img