১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

ওল্ড ট্রাফোর্ডে সাউদ্যাম্পটনের মুখোমুখি হবে ম্যান ইউ

- Advertisement -

রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে সাউদ্যাম্পটনের মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। বাংলাদেশ সময় রাত সোয়া দুইটায় মাঠে গড়াবে এ ম্যাচ । রেড ডেভিলরা শেষ দুই ম্যাচে জয়ের দেখা পায় নি, তাই ঘরের মাঠে এ ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরতে চায় ওলে গুনার শুলশারের দল।

পয়েন্ট টেবিলে ম্যান ইউ আর ম্যান সিটির লড়াইটা জমে উঠেছে বেশ । ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নাম্বারে অবস্থান করছে শুলশারের দল । ২০-বারের ইংলিশ চ্যাম্পিয়নদের জন্য এ ম্যাচে জয়টা তাই বেশ গুরুত্বপূর্ণ ।

সফিল জোন্স আর মার্কোস রোজোর ক্লাব ছাড়ার গুঞ্জন  উড়ছে বাতাসে তাই এ ম্যাচে তারা মাঠে নামবে কিনা তা নিয়ে তৈরি হয়েছে সংশয় । স্কট টমিনা সাউদ্যাম্পটনের বিপক্ষে মাঠে নামার জন্য পুরোপুরি প্রস্তুত সেই সাথে সেরা একাদশে অ্যান্থনি মার্শালকেও নামাতে পারেন শুলশার।

হেড টু হেড কিংবা যে কোনো বিচার বিশ্লেষণে পরিস্কার ফেবারিট ম্যান ইউ,সাউদ্যাম্পটন দলে একাধিক ইনজুরি আছে যা নিয়ে চিন্তিত হেড কোচ হাসেনহট্ট, তবু রেড ডেভিলদের রুক্ষে দিতে প্রস্তুত করেছেন নিজের দলকে। শেষ ম্যাচে অ্যাস্টন ভিলার কাছে হেরে ইনজুরিকে কারণ হিসেবে দেখিয়েছিলেন তিনি ,যা নিয়ে বেশ সমালোচনাও হয়েছে।পুরোনো স্মৃতি ভুলে গিয়ে নতুন করে দলকে নিয়ে এগিয়ে যেতে চান সাউদ্যাম্পটন বস।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img