৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

ওল্ড ট্র্যাফোর্ডে বুমরাহ: বড় ঝুঁকি নিলেন কি?

- Advertisement -

দল বাদ হয়ে গেছে আইপিএল থেকে, কিন্তু দুয়ারে যে বিশ্বকাপ আসন্ন। সব খেলোয়াড়রা যখন করোনা ঝুঁকি মাথায় রেখে অতি সাবধানে আমিরাতে থেকেই ‘বাবল থেকে বাবলে’ যাচ্ছেন- অর্থাৎ আইপিএলের জৈব সুরক্ষা বলয় থেকে জাতীয় দলের জৈব সুরক্ষা বলয়ে স্থানান্তরিত হচ্ছেন বা হওয়ার চিন্তা করছেন, সেখানে জাসপ্রিত বুমরাহ ম্যানচেস্টার ইউনাইটেডের স্টেডিয়ামে বসে কি করছেন?

আইপিএল থেকে মুম্বাই ইন্ডিয়ান্স বাদ পড়ার পর জাসপ্রিত বুমরাহকে বৃহস্পতিবার দেখা গেছে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। আমিরাত থেকে নিজের প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরের মাঠে ‘ঘুরতে’ ইংল্যান্ডে উড়ে গিয়েছেন বুমরাহ। টুইটারে ওল্ড ট্র্যাফোর্ডের লাল দর্শকসারিতে হাস্যোজ্জ্বল বুমরাহর ছবি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ নিজেই। এমনকি রেড ডেভিলদের তরফ থেকে বুমরাহকে সাদর আমন্ত্রণও জানানো হয়েছে। তাঁকে দেওয়া হয়েছে তার নাম লেখা একটি স্মারক জার্সি।

আইপিএলটা সফল গিয়েছে বুমরাহর। ১৪ ম্যাচে ২১ উইকেট নিয়েছেন এই ফাস্ট বোলার। ম্যানচেস্টার থেকে আবার আমিরাতে ফিরেই ভারতের শিবিরে যোগ দিতে হবে বুমরাহর।

তবে তাঁর আগে যে বায়োবাবল ভঙ্গ করার জন্য তাঁকে দিতে হবে করোনা পরীক্ষা। সেখানে পজিটিভ হলে তাঁর বিশ্বকাপে ভারতের হয়ে অন্তত প্রথম কয়েক ম্যাচে মাঠে নামা পড়ে যাবে সঙ্কটে।

যদিও এটা প্রায় নিশ্চিত যে, ভারতীয় ক্রিকেট কর্তৃপক্ষ বুমরাহর এই হুটহাট ‘ভ্রমণেচ্ছা’ সম্পর্কে অবগত, তবুও বিশ্বকাপের ঠিক আগে বিরাট এক ঝুঁকি মাথায় নিয়েই কি নিজের প্রিয় ক্লাবে ‘ঘুরতে’ গেলেন না বুমরাহ?

 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img