৩ মার্চ ২০২৪, রবিবার

ওয়াংখেড় স্টেডিয়ামের ৮ গ্রাউন্ডসম্যান করোনায় আক্রান্ত

- Advertisement -

এক সপ্তাহের কম সময় রয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল শুরু হতে। তার মধ্যেই হঠাৎ ভারতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনায় মৃত্যু এবং আক্রান্তের সংখ্যা। শুক্রবারের রিপোর্ট বলছে ভারতে গেল ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৮৯ হাজারের বেশি মানুষে আর মৃত্যুর সংখ্যা সাতশোর উপরে। এমন পরিস্থিতিতে শুরু হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল। ৯ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা। এরই মধ্যে দু:সংবাদ মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়াম থেকে। ৮ জন মাঠকর্মী করোনা পজিটিভ হয়েছেন।

চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের ম্যাচ রয়েছে ওয়াংখেড়েতে। ১০ এপ্রিল সেই ম্যাচ দিয়েই মুম্বাইয়ে শুরু হবে আইপিএল। ২৫ এপ্রিল পর্যন্ত খেলা রয়েছে সেখানে, ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। মাঠে দর্শক ঢুকতে দেওয়া হবে না তা আগেই জানিয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। একসাথে এতোজন মাঠকর্মী করোনা আক্রান্তের খবর চিন্তায় ফেলেছে আইপিএল কর্তৃপক্ষকে।

করোনার কারনেই গেল বছর আইপিএল অনুষ্ঠিত হয় সংযুক্ত আরব আমিরাতে। করোনার প্রকপ কিছুটা কমে গিয়েছিল বলেই আবার ভারতে ফিরেছে আইপিএল। ৬টি ভেন্যুতে এবার ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কথা। কেকেআরের হয়ে আইপিএল খেলতে ইতিমধ্যেই বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান ভারতে অবস্থান করছেন। দেশে ফিরে মুস্তাফিজুর রহমানেরও যাওয়ার কথা রাজস্থানের হয়ে আইপিএল খেলতে। তবে কোয়ারেন্টিন জটিলতায় প্রথম দুই ম্যাচ নাও খেলা হতে পারে মুস্তাফিজের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img