৭ ডিসেম্বর ২০২২, বুধবার

 ওয়েষ্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দায়িত্বে ড্যারেন স্যামি

- Advertisement -

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কোচিং করাতেন ওয়েষ্ট ইন্ডিজের দুইবারের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন স্যামি। এবার পেলেন নতুন দায়িত্ব। দুই বছরের জন্য ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের স্বতন্ত্র সদস্যহীন পরিচালক পদে নিয়োগ পেয়েছেন স্যামি।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

১৭ জুন বৃহস্পতিবার ওয়েষ্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের বোর্ডসভা অনুষ্ঠিত হয়েছিল । সেই সভাতেই সিদ্ধান্ত নেওয়া হয় স্যামি পেতে যাচ্ছেন নতুন দায়িত্ব। স্যামিকে দুই বছরের জন্য নিয়োগ করা হয়েছে। তিন সদস্যের কমিটিতে বাকি দুইজন সদস্য ত্রিনিদাদিয়ান এটর্নি কোর্ভাট প্যাটন এবং জ্যামাইকান সার্জন ডাঃ অক্ষয় মানসিং।

বর্তমানে স্যামি কোচিং করাচ্ছেন পাকিস্তান সুপার লিগে। পেশোয়ার জালমির প্রধান কোচের দায়িত্বে আছেন ৩৭ বছর বয়সী এই ক্রিকেটার। নতুন এই দায়িত্বে অত্যন্ত আনন্দিত এবং ওয়েষ্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রতি কৃতজ্ঞ স্যামি ।

“ওয়েষ্ট ইন্ডিজ ক্রিকেটের পরিচালক হওয়া সম্মানের ব্যাপার। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটকে সেরাটা দেওয়ার জন্য আমার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। আমার সমস্ত অভিজ্ঞতা আমাকে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে গুরুত্বপূর্ণ প্রভাব তৈরিতে সাহায্য করেছে। এমন দায়িত্ব পাওয়ায় আমি আনন্দিত এবং কৃতজ্ঞ।“

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img