২১ জুলাই ২০২৪, রবিবার

ওয়েস্ট ইন্ডিজের বিবেচনায় নেই নারাইন

- Advertisement -

সময় সবসময় আপন নিয়মে চলে না; কেউ যখন প্রত্যাবর্তনের গল্প লিখতে ব্যস্ত তখন অন্যজন হারিয়ে ফেলা নিজেকে খুঁজতে। নয় বছর পর ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন ফিদেল এডওয়ার্ডস; দুই বছর পর ক্রিস গেইল। অথচ ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের বিবেচনার বাইরে স্পিনার সুনিল নারাইন।

২০১৯ সালের আগস্টে শেষবার ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে খেলেছিলেন নারাইন। শ্রীলংকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে বেশকিছু পুরনো মুখকে দলে ফেরানো হলেও বিবেচনার বাইরেই থেকে গেছেন টি-টোয়েন্টি ক্রিকেটের পরিচিত মুখ নারাইন।

ওয়েস্ট ইন্ডিজের স্থানীয় ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টে চার ম্যাচ খেলার পর ইনজুরির কারণে খেলতে পারেননি ফাইনাল। ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার বলেছেন, ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে মাঠে নামার অবস্থায় নেই নারাইন।

নারাইন নিজেই জানিয়েছিল আন্তর্জাতিক ক্রিকেট খেলার জন্য সে প্রস্তুত নয়। সে নিজেকে নিয়ে কাজ করছে। তাই এই সিরিজের জন্য তাকে বিবেচনা করা হয়নি।

নারাইন না থাকলেও দলে জায়গা পেয়ছেন বাংলাদেশ সফরে দারুণ পারফর্ম করা আকিল হোসেইন। হার্পার জানিয়েছেন, আকিল হোসেইনের দলে অন্তর্ভুক্তির কারণ বাংলাদেশ সফরই। আকিল হোসেইন ছাড়াও ওয়েস্ট ইন্ডিজের স্পিন ইউনিটে আছেন কেভিন সিনক্লেয়ার ও ফ্যাবিয়ান অ্যালেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img