৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান সিরিজে কমলো ম্যাচ

- Advertisement -

ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজের সূচি বদলের প্রভাব পড়লো ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান সিরিজে। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ নেমে গেলে চারটিতে। তবে দুই টেস্টের সিরিজ থাকছে ঠিকঠাক।  নির্ধারিত সময়ের একদিন পর আগামী বুধবার শুরু হবে পাকিস্তানের বিপক্ষে ক্যারিবিয়ানদের টি-টোয়েন্টি সিরিজ।

ওয়েস্ট ইন্ডিজ-অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজে ছিল করোনার হানা। দ্বিতীয় ওয়ানডের টস হয়ে যাওয়ার পর জানা যায়, সাপোর্টিং স্টাফ করোনা পজিটিভ। পরবর্তীতে স্থগিত হয়ে যায় ম্যাচ। নতুন সূচিতে বৃহস্পতিবারের ম্যাচটি নিয়ে যাওয়া হয় শনিবারে, আর শনিবারের ম্যাচ সোমবার।

পাকিস্তানের বিপক্ষে ক্যারিবিয়ানদের সিরিজ শুরুর কথা ছিল মঙ্গলবার। তবে অস্ট্রেলিয়া সিরিজের সূচিতে বদল আসায় সেটা প্রায় অসম্ভব।  ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছিল, পাকিস্তানের বিপক্ষে সিরিজটি পিছিয়ে নেওয়ার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) অনুরোধ করবে তারা। সিরিজ শেষমেশ ঠিকই পিছিয়েছে, কমেছে ম্যাচও।

আন্তর্জাতিক ক্রিকেটে চলছে ব্যস্ত সূচি। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার প্রস্তুতি হিসেবে দলগুলো খেলছে বেশি বেশি টি-টোয়েন্টি ম্যাচ। পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ প্রস্তুতিও আছে শেষ পর্যায়ে। তবে পিসিবির ভাবনা, ম্যাচ কমিয়ে আনাই বরং বেশি যুক্তিযুক্ত।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img