৭ ডিসেম্বর ২০২২, বুধবার

করোনা আক্রান্ত ডেভিড আলাবা

- Advertisement -

কোভিড-১৯ পজেটিভ হয়েছেন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার ডেভিড আলাবা। অস্ট্রিয়ান অধিনায়কের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। বুধবার এক বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে করেছে ক্লাবটি।

২০২১-২২ মৌসুমকে সামনে রেখে গ্রীষ্মকালীন দলবদলে বায়ার্ন মিউনিখ থেকে ডেভিড আলাবাকে নিজেদের ডেরায় ভিড়িয়েছে রিয়াল মাদ্রিদ।

২০২১-২২ মৌসুমকে সামনে রেখে গ্রীষ্মকালীন দলবদলে বায়ার্ন মিউনিখ থেকে ডেভিড আলাবাকে নিজেদের ডেরায় ভিড়িয়েছে রিয়াল মাদ্রিদ। গত মৌসুম শেষে রিয়াল ছেড়েছেন স্প্যানিশ ডিফেন্ডার সের্জিও রামোস। মূলত তার শূণ্যস্থান পূরণেই ডেভিড আলাবাকে কিনেছিল রিয়াল।

মৌসুম শুরুর আগেই করোনায় আক্রান্ত হওয়ায় লস ব্ল্যাঙ্কোসদের সঙ্গে আদর্শ সূচনা হলো না আলাবার। বুধবার এক বিজ্ঞপ্তিতে আলাবার করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। এখন করোনা নেগেটিভ হওয়ার আগ পর্যন্ত দলের সদস্যদের ছেড়ে আইসোলশনে থাকতে হবে আলাবাকে। প্রাক-মৌসুম প্রস্তুতি শিবিরে আলাবাকে না পাওয়া রিয়াল কোচ কার্লো আনচেলত্তির জন্য বড় ধাক্কা। একসঙ্গে থাকায় করোনা ছড়িয়ে যেতে পারে পুরো রিয়াল শিবিরে। তবে এখন পর্যন্ত সেই লক্ষন পাওয়া যায়নি।

২০২০-২১ মৌসুম শেষে বায়ার্ন থেকে রিয়ালে এসেছেন আলাবা।

২০২০-২১ মৌসুম শেষে বায়ার্ন থেকে রিয়ালে এসেছেন আলাবা। বায়ার্নের হয়ে প্রায় এক যুগের ক্যারিয়ারে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে খেলেছেন প্রায় ৪৫০ ম্যাচ। বাভারিয়ানদের হয়ে কত কত অর্জনের ভেতরে আছে ১০বার বুন্দেসলিগা জয়। সঙ্গে দুইবার জিতেছেন ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img