১৬ জুন ২০২৪, রবিবার

করোনা আক্রান্ত লিটল মাস্টার শচীন

- Advertisement -

মাঠে কতো কিংবদন্তিতে বোলারকেইতো মোকাবেলা করেছেন। সেঞ্চুরির সেঞ্চুরি করা শ্চীন টেন্ডুলকার ভারতীয় ক্রিকেটে উজ্জ্বলতম নক্ষত্র। তবে জীবনের ময়দানতো আর ক্রিকেটের মতো না। কদিন আগেই অংশ নিয়েছেন ‘রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ চ্যালেঞ্জ’ ক্রিকেট টুর্নামেন্টে, চ্যাম্পিয়ন হয়েছে তার দল ইন্ডিয়া লেজেন্ডস। নতুন খবর, করোনা আক্রান্ত শচীন টেন্ডুলকার।

শনিবার সকালে শচীন এক টুইটার বার্তায় নিজেই নিশ্চিত করেছেন তাঁর করোনা আক্রান্তের খবর। তেমন কোনো উপসর্গ নেই, চিকিৎকের পরামর্শে বাড়িতেই আইসোলেশনে আছেন তিনি। শচীন পজিটিভ হলেও তার পরিবারের অন্যান্য সদস্যরা এখনও করোনা মুক্ত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে পড়েছে শচীনের করোনা আক্রান্তের খবর। বছরের শুরুতে উপমহাদেশে মহামারীর প্রকোপ কিছুটা কমে এলেও গরম বাড়ার সাথে সাথেই বেড়েছে করোনার বিস্তার। শচীন এখন আছেন মুম্বাইতে তার নিজ বাড়িতে। গেল শুক্রবার ভারতের মহারাষ্ট্র ও মুম্বাই অঙ্গরাজ্যে প্রায় সাঁইত্রিশ হাজার মানুষের দেহে করোনা শনাক্ত হয়েছে।

ভারতের হয়ে ১৯৮৯ সালে অভিষেক শচীনের। ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন লিটল মাস্টার। ভারতের ২০১১ সালে বিশ্বকাপজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img