২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

করোনা পজিটিভ আশরাফুল, দলের সাথে ঘুরছেন তার রুমমেট!

- Advertisement -

ব্যাটসম্যান সাদমান ইসলাম এবং ফাস্টবোলার ইবাদত হোসেনের পর করোনা পজিটিভ হয়েছেন আরও দুই ক্রিকেটার, মোহাম্মদ আশরাফুল এবং অলক কাপালি। দুজনের কারো মধ্যেই কোন উপসর্গ বা লক্ষণ ছিল না বলেই জানা গেছে। যদিও করোনা আক্রান্ত দুই ক্রিকেটারের সংস্পর্শে আসা ক্রিকেটারদের আইসোলেশনে নেয়া হয়েছে কিনা, তার যথাযথ উত্তর দিতে পারেননি সংশ্লিষ্টরা।

করোনা পরীক্ষায় ২৭ মার্চ কোভিড-১৯ পজিটিভ হয়েছেন আশরাফুল এবং অলক কাপালি। শনিবার পজিটিভ হওয়ার পর, রবিবারই আবার পরীক্ষার জন্য স্যাম্পল দিয়েছেন আশরাফুল, ২৮ মার্চ রাত্রেই ল্যাব পরীক্ষার ফল হাতে পাওয়ার কথা। একই দিন সকালেই দ্বিতীয় পরীক্ষার স্যাম্পল দিয়েছেন অলক কাপালিও।

জাতীয় ক্রিকেট লিগে বরিশালের হয়ে খেলছেন মোহাম্মদ আশরাফুল, অন্যদিকে সিলেট বিভাগের অধিনায়কত্ব করছেন অলক কাপালি। বরিশাল বিভাগের টিম ম্যানেজার শহিদুল ইসলাম অলরাউন্ডারকে আশরাফুলের কোভিড পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছেন। জানিয়েছেন, “আপাতত রাজধানীর একটা হোটেলেই আইসোলেশনে আছেন আশরাফুল। রবিবার রাতের মধ্যেই দ্বিতীয় পরীক্ষার ল্যাব রেজাল্ট পাওয়া যাবে। তারপর অবস্থা বুঝে ব্যবস্থা“

আশরাফুলের সাথে থাকা ক্রিকেটারদের কোয়ারেন্টিনে নেয়া হয়েছে কিনা? অলরাউন্ডারের এই প্রশ্নে কোন সদুত্তর দিতে পারেননি বরিশাল বিভাগের ম্যানেজার। তার বক্তব্য, “আশরাফুলের রুমমেট ছিলো আবু সায়েম চৌধুরী, আমরা তাকে আলাদা রুমের ব্যবস্থা করে দিয়েছি”

যদিও, এখনও বরিশাল দলের সাথেই আছেন করোনা আক্রান্ত আশরাফুলের রুমমেট আবু সায়েম চৌধুরী।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img