৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

কলকাতার জার্সিতে শেষবারের মতো সাকিব!

- Advertisement -

সাকিব আল হাসান খেলবেন নাকি আন্দ্রে রাসেল, এই নিয়ে আলোচনা সমালোচনা কম হয়নি গত কয়েকদিনে। কিন্তু, সকল জল্পনা-কল্পনার অবসান করে দিলেন কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক ইয়ন মরগান। টস শেষে জানিয়ে দিলেন রাজস্থান রয়েলসের বিপক্ষে খেলা একাদশ নিয়েই মাঠে নামবে কেকেআর। এলিমিনেটর ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অধিনায়ক ভিরাট কোহলি।

আইপিএলে এটাই হতে যাচ্ছে সাকিবের শেষ ম্যাচ

দল জিতুক কিংবা হারুক; এটাই হয়তো হতে যাচ্ছে আইপিএলের এই আসরে সাকিবের শেষ ম্যাচ। কারণ, শিঘ্রই আবুধাবিতে বিশ্বকাপ দলের সাথে যোগ দিতে হবে বিশ্বসেরা অলরাউন্ডারকে; হেরে গেলে তো এমনিতেই শেষ হয়ে যাবে আইপিএল জার্নিটা। সেইসাথে, আগামী মৌসুমে সাকিবকে আর দেখা নাও যেতে পারে কলকাতার জার্সিতে। প্রতিটি দল তিনজন করে খেলোয়াড়কে ধরে রাখতে পারবে, বাকিদের নিয়ে অনুষ্ঠিত হবে আইপিএলের নিলাম। সাকিব যে কলকাতার সেরা তিন পছন্দের একজন হবেন না, সেটা অনুমান করাই যায়। যদি শেষ অব্দি সাকিবকে কলকাতা দলে না রাখে, কিংবা সাকিব যায় অন্য কোনো ফ্র্যাঞ্চাইজিতে তাহলে কলকাতার জার্সিতেও এটাই হতে পারে সাকিবের শেষ ম্যাচ!

 

কলকাতা নাইট রাইডার্স দল:

শুভমন গিল, ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), দিনেশ কার্তিক, সাকিব আল হাসান, সুনীল নারিন, লোকি ফার্গুসন, শিভম মাভি, বরুন চক্রবর্তী।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img