২২ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার

কলকাতার পর চেন্নাই শিবিরে করোনার হানা, আক্রান্ত তিন

- Advertisement -

করোনাভাইরাস আতঙ্ক যেন ভারতের পিছু ছাড়ছে না, মৃত্যুপুরীতে আইপিএলই ছিল ভারতীয়দের উপভোগের অন্যতম মাধ্যম, তবে সেই আইপিএলও ছাড় পাচ্ছে না করোনা সংক্রমণ থেকে। কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার, বরুন চক্রবর্তী ও সন্দিপ ওয়ারিয়ার পর এবার চেন্নাই সুপার কিংসের ৩ সদস্য করোনা পজিটিভ।

কলকাতা শিবিরে করোনা আক্রান্তের খবরে স্থগিত করা হয়েছে সোমবার রাতের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। আহমেদাদবাদ থেকে দিল্লি, করোনা যেন মানছে না কোনো বাধা। ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো নিশ্চিত করেছে চেন্নাই সুপার কিংসের ৩ সদস্য করোনা পজিটিভ।

তবে আক্রান্তদের মধ্যে কেউই ক্রিকেটার নন। আক্রান্ত তিনজন হলেন, দলটির প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথ, বোলিং কোচ লক্ষীপতি বালাজি এবং একজন বাস ক্লিনার। তাদের আরও একবার করা হবে করোনা পরীক্ষা। সেখানে যদি কেউ পজিটিভ হয় তবে জৈব সুরক্ষা বলয়ের বাইরে তাদের থাকতে হবে ১০দিনের আইসোলেশনে।

করোনা হানায় কিছুটা হলে চলতি আইপিএল নিয়ে জমেছে প্রশ্ন। যদিও নিকট অতীত বলে মৃত্যু কিংবা শোকে তেমন কোনো বালাই নেই আইপিএল ম্যানেজম্যান্টের। তবে পূর্ব পরিকল্পিত টি-টোয়েন্টি বিশ্বকাপ যে হুমকির মুখে সেটা বলাই যায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img