NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

কাকতালীয় তবুও সত্য…সাকিব বলে কথা!

- Advertisement -

নিষেধাজ্ঞার পর মঙ্গলবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে  আবার মাঠে ফিরেছেন সাকিব আল হাসান। দিনের হিসেবে সাকিবের প্রতিযোগিতামূলক ক্রিকেটে প্রত্যাবর্তন ৪০৮ দিন পর। নিষেধাজ্ঞা আরোপের আগে শেষবার বাঁহাতি এই অলরাউন্ডার মাঠে নেমেছিলেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) দল বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে।

গতকাল জেমকন খুলনার হয়ে সাকিব করেছেন ১৫ রান, বল হাতে রান খরচ করেছেন ১৮। কাকতালীয় ব্যাপার হলেও সত্য, নিষেধাজ্ঞার আগে তার শেষ ম্যাচেও তিনি ব্যাট হাতে করেছিলেন ১৫ রান, বল হাতে রান খরচ করেছিলেন ১৮! ঠিক যেখান থেকে শেষ সেখান থেকেই যেন শুরু।

নিজেদের প্রথম ম্যাচে বরিশালকে শেষ ওভারে হারিয়েছে  খুলনা। সাকিবকে প্রত্যাবর্তনের উপহারটা দিয়েছেন আরিফুল হক, শেষ ওভারে তার ৪ ছক্কাতেই ম্যাচ জেতে মাহমুদউল্লাহ রিয়াদের দল। নিষেধাজ্ঞার আগে শেষ ম্যাচেও বার্বাডোজের হয়ে জয় পেয়েছিলেন সাকিব।

ক্রিকেটে ফেরার সঙ্গে সঙ্গে সাকিবের সামনে বেশকিছু রেকর্ড ছোঁয়ার হাতছানি। স্বীকৃত ক্রিকেটে ১ হাজার উইকেটের মাইলফলক স্পর্শ করতে সাকিবের প্রয়োজন ১৪ উইকেট। ব্যাট হাতে আর ১৫ রান করতে পারলেই টি-টোয়েন্টি ক্রিকেটে সাকিবের রান হবে ৫ হাজার, একই সঙ্গে ডোয়াইন ব্রাভোর পর প্রথম ক্রিকেটার হিসেবে তিনি প্রবেশ করবেন ৫ হাজার রান এবং ৩৫০ বা তার বেশী উইকেটের এলিট ক্লাবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img