NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

কাটারে ধার ফিরেছে মুস্তাফিজের, ৮৬ রানে অলআউট খুলনা

- Advertisement -

দেশের ক্রিকেটে খুলনার অঞ্চলের বিরাট দাপট! সেটা জাতীয় দলের ক্রিকেটার সাপ্লাই দিয়ে হোক কিংবা ঘরোয়া ক্রিকেটে দক্ষিনের আধিপত্য!  কিন্তু বিপিএল আর টি-টোয়েন্টি কাপের মোড়ক জড়ালেই  কোথায় যেন খাপছাড়া হয়ে পড়ে খুলনা। এই ধরুন বিপিএলের ছয় আসরে একবারও কাপ জেতেনি খুলনা নামের দল।

বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে খুলনা প্রথম ম্যাচে জিতেছে, দুই নম্বর ম্যাচ হেরেছে। তিন নম্বর ম্যাচে এসে ভুগছে । লক্ষন দেখে তাই উপরে পুরনো গল্পের অবতারনা।

চট্টগ্রামের বিপক্ষে সাকিব আল হাসান কেন ওপেনিংয়ে ? ডান-হাতি , বামহাতি কম্বিনেশনের জন্য নিশ্চয় নয়! টি-টোয়েন্টি হুটহাট করে কিছু পরিকল্পনা করতে হয়, সেটার জন্যই হবে হয়তো । পরিকল্পনা জলে গেছে। তিন রানে ফিরে গেছেন সাকিব। তারও আগে আরেক ওপেনার এনামুল বিজয়।

মাত্র পাঁচ রানে চার উইকেট নেয়া অভিজ্ঞ মুস্তাফিজ ফের ভয়ঙ্কর হয়ে উঠার ইঙ্গিত দিচ্ছেন। অভিজ্ঞ তাইজুলের সাথে নাহিদুল ইসলামও খুলনাকে তছনছ করার মিছিলে নেমেছিলেন। ওদের দুইটি করে উইকেট মাহমুদুল্লাহর দলের জন্য বৈশাখী ঝড়।

বিশ ওভার খেলে শেষ করতে পারেনি। ১৩ বল না খেলেই অলআউট, একশোর কমে  থেমে গেলো খুলনা। সাকিব-মাহমুদুল্লাহদের ৮৬ রানের পুজিটা  বড্ড বেমানান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img