৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

কারাগারে প্রথম রাতে খাবার ছুঁয়েও দেখেননি আলভেজ

- Advertisement -

নাইটক্লাবে এক নারীকে যৌন হয়রানির দায়ে এখন হাজতে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেজ। তবে কারাগারে প্রথম রাতে নাকি খাবার একেবারে ছুঁয়েও দেখেননি তিনি। এমনটাই খবর জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম “মার্কা”।

“মার্কার” দেয়া তথ্য অনুযায়ী কারাগারের প্রথম দিনেই মানসিকভাবে ভেঙে পরেছেন আলভেজ। নিরাপত্তারক্ষীর দায়িত্বে থাকা পুলিশের সঙ্গেও কথা বলেছেন অল্প। অল্প কিছু ফল খেয়েছেন। তবে রাতের খাবার নাকি ছুঁয়েও দেখেননি। এছাড়াও পরিবারের কাউকে ফোন দেয়ার অনুমতি দেয়া হলেও কাউকে ফোনও করেননি।

জামিন বাতিল হওয়ার কারণে কাতালুনিয়ার “ব্রায়ান্স-১ পেনিটেনশিয়ারি সেন্টারে” রাখা হয়েছে আলভেজকে। এখানেই গ্রেফতার হওয়ার পর প্রথম রাত কাটিয়েছেন তিনি। “মার্কার” দেয়া তথ্য অনুযায়ী এই কারগারে মোট ৬২৫ জন কয়েদী রয়েছে। যেখানে সাংস্কৃতিক, শিক্ষামূলক এবং ক্রীড়ামূলক কার্যক্রমও চালু আছে।

এক সময়ের বার্সেলোনা দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। নিজের পারফর্ম্যান্স দিয়ে ক্লাব এবং আন্তর্জাতিক উভয় স্তরেই কুড়িয়েছেন সুনাম। তবে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে জীবনের সবচেয়ে কঠিন সময় পাড় করছেন তিনি। ২০২২ এর ব্রাজিল দলের হয়ে খেলেছেন বিশ্বকাপও। ক্লাব ফুটবলে খেলছিলেন মেক্সিকান ক্লাব পুমার হয়ে। তবে এই ঘটনার পর তার সঙ্গে চুক্তি বাতিল করেছে ক্লাবটি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img