১০ ডিসেম্বর ২০২২, শনিবার

কারাবাও কাপের ঘটনায় মুখ খুললেন কেপা আরিজাবালাগা

- Advertisement -

রেকর্ড ট্রান্সফার ফি তে চেলসিতে যোগ দেওয়া গোলরক্ষক কেপা আরিজাবালাগার ক্যারিয়ারের সবচেয়ে চর্চিত খবর কারাবাও কাপে কোচ সাবস্টিটিউট করলেও কেপার মাঠ ছেড়ে না ওঠার ঘটনা। সেই ঘটনার প্রায় আড়াইবছর পর অবশেষে তা নিয়ে মুখ খুলেছেন এই স্প্যানিশ গোলপকিপার। বলেছেন, পুরো ঘটনাই ছিল একটি বড় ভুল বোঝাবুঝি।

সম্প্রতি দ্য প্লেয়ার্স ট্রিবিউনের এক কলামে কেপা লেখেন, “চেলসিতে আমার প্রথম বছরের সবচেয়ে বড় ঘটনা হয়ে আছে সেটি, আজ সেই ঘটনা নিয়ে সব সংশয় দূর করা যাক” কেপার ভাষায়, “ ওই ম্যাচের অতিরিক্ত সময়ে ম্যানচেস্টার সিটি আমাদের ওপর প্রভাব বিস্তার করে খেলছিল, একটি বল আটকানোর পর আমার পায়ে ব্যাথা অনুভব করেছিলাম বলে আমি ফিজিওকে ডাকি। কিন্তু, ঠিক বলুন আর ভুল আমি এটা শুধু সময় নষ্ট করার জন্য করেছিলাম যেন আমাদের প্লেয়াররা দম নেওয়ার জন্য সময় পায়। হঠাৎ আমি দেখি আরেক গোলকিপার উইলি কাবায়েরো মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে, তখন আমি কোচকে বলার চেষ্টা করি আমি ঠিক আছি কিন্তু ওয়েম্বলির আশি হাজার দর্শকের সামনে তিনি আমার কথা বুঝতে পারেননি”

কারাবাও কাপের ম্যাচে মাঠ থেকে উঠতে অস্বীকৃতি জানান কেপা
ছবিঃ ইন্টারনেট

“যখন চতুর্থ রেফারি সাবস্টিটিউশনের বোর্ড তুলে ধরেছিল তখন আমার উঠে যাওয়া উচিত ছিল। আমি মাঠ ছেড়ে উঠে যাইনি সেকারনে আমি দুঃখিত। আমি আমার কোচ, আমার কলিগ গোলরক্ষক এবং ক্লাবের সব সমর্থকের কাছেই দুঃখ প্রকাশ করছি। অবশ্য ক্লাবের অভ্যন্তরিন ব্যাপারে এই ঘটনা খুব বেশি প্রভাব ফেলেনি। আমি ম্যাচ শেষেই কোচের সাথে কথা বলেছি এবং আমরা দুজন দুজনের পরিস্থিতি বোঝার চেষ্টা করেছি”

কেপার আচরনে রেগে যান সারি
ছবিঃ ইন্টারনেট

“এক ম্যাচ মাঠের বাইরে থাকার পরেই আমি আবার চেলসির জার্সিতে নিয়মিত হয়েছিলাম। কিন্তু মাঠের বাইরের আলোচনা কমছিলই না। আমাকে ভুল বোঝা হয়েছিল, কোচকে অসম্মান করার ইচ্ছা আমার কখনোই ছিলনা। কোচ মারিজিও সারির সাথে আমার এখনো সুসম্পর্ক আছে” বাইরে থেকে যা দেখা যায় তার সবই যে সত্য না তা মনে করিয়ে দিয়েই কেপা ওই ঘটনার ইতি টানেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img