NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

কিয়েসাকে কিনতে চায় না লিভারপুল

- Advertisement -

জুভেন্তাস তারকা উইঙ্গার ফেদ্রিকো কিয়েসাকে দলে ভেড়াতে চায় লিভারপুল, ফুটবল পাড়ায় এমন গুঞ্জন বহুদিনের। এমনকি আন্তর্জাতিক গণমাধ্যমের খবর ছিল, কিয়েসাকে পেতে ৮৬ মিলিয়ন ইউরো পর্যন্ত খরচ করবে লিভারপুল। তবে সব গুজবের আগুনে পানি ঢেলে দিয়েছে সেই আন্তর্জাতিক গণমাধ্যম। জানিয়েছে কিয়েসাকে কিনতে কোন প্রস্তাব দেয়নি লিভারপুল ।

জুভেন্তাস জার্সিতে কিয়েসা।

ইউয়েফা ইউরোজয়ী ইতালির অন্যতম বড় শক্তি ছিলেন ফেদ্রিকো কিয়েসা। ইউরো সেমিফাইনালে গোল করে ইতালিকে এগিয়েও দিয়েছিলেন এই উইঙ্গার। এছাড়া দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বদলি হিসেবে নেমে অস্ট্রিয়ার বিপক্ষে করেছিলেন দুরন্ত এক গোল। ইউরোর প্রতি ম্যাচেই নিজের জাত চিনিয়েছেন মাত্র ২৩ বছর বয়সী এই ফুটবলার। এমনকি ফাইনালেও খেলেছেন দারুন।

তাই ২০২১-২২ মৌসুমকে সামনে রেখে গ্রীষ্মকালীন দলবদলে বড় দলগুলোর অন্যতম বড় পছন্দ ছিলেন কিয়েসা। সেই তালিকায় ছিল লিভারপুলের নাম, তবে গণমাধ্যমের খবর লিভারপুল নাকি কিয়েসাকে কিনতে কোনো প্রস্তাবই দেননি। এমনকি এই গ্রীষ্মে কিয়েসাকে কেনার কোনো সুযোগই নেই লিভারপুলের। আর জুভেন্তাসের পলিসি সম্পর্কে জানে লিভারপুল বোর্ড, তাই লিভারপুলের পক্ষে কিয়েসাকে কেনা রীতিমতো অসম্ভব।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img