১৭ জুলাই ২০২৪, বুধবার

কুমিল্লার সহজ জয়ের পরও হৃদয়ের নয় রানের আক্ষেপ!

- Advertisement -

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচে খুলনা টাইগার্সকে ৭ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। লিটন কুমার দাশের দলের জয়ের নায়ক দুর্দান্ত ব্যাটিং করা তাওহীদ হৃদয়।

টসে জিতে আগে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করেছিল খুলনা। ১৭ বলে ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় ২২ রানের ইনিংস খেলেন অ্যালেক্স হেলস। তবে এদিন ওপেন করতে নামা আফিফ হোসেন ধ্রুব পারেননি টি-টোয়েন্টি সুলভ ব্যাটিং করতে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের উইকেটে বাকি ব্যাটাররা যেখানে সাবলীল ব্যাটিং করেছেন সেখানে বেশ ভুগেছেন আফিফ।

খুলনার প্রথম ছয় ব্যাটারই পেয়েছিলেন ভালো শুরু। তবে বড় ইনিংস খেলতে পারেননি কেউই। সর্বোচ্চ ৩৬ রান করেছেন এভিন লুইস। ২০ বলে তার ইনিংসে ছিল ৩ বাউন্ডারি ও ২ ছক্কার মার। এনামুল হক বিজয় করেছেন ১৩ বলে ২ ছক্কায় ১৮ রান। ওয়েইন পারনেলের ব্যাট থেকে এসেছে ১১ বলে ২০ রান। খুলনা স্কোরবোর্ডে তোলে ১৬৪ রান।

খুলনার হয়ে দুটি করে উইকেট শিকার করেছেন ম্যাথু ফোর্ড ও মঈন আলী। একটি করে উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান ও আলিস আল ইসলাম।

রান তাড়ায় শুরুটা ভালো করতে পারেনি কুমিল্লা। গত ম্যাচে আক্রমণাত্মক ব্যাটিংয়ে ফিফটি করা লিটন এদিন ফিরেছেন শুরুতেই। ভিক্টোরিয়ান্স অধিনায়কের ব্যাট থেকে এসেছে মাত্র ২ রান। আরেক ওপেনার উইল জ্যাকস পারেননি বড় ইনিংস খেলতে। জনসন চালর্সও ফিরেছেন দ্রুত।

তবে কুমিল্লাকে জয়ের কক্ষপথেই রাখেন হৃদয়। তাকে দারুণ সঙ্গ দিয়েছেন জাকের আলী অনিক। খুলনার বোলারদের শুরুতে দেখেশুনে ছেলেছেন হৃদয়। এরপর সময় যত গড়িয়েছে ততই আক্রমণাত্মক ব্যাটিং করেছেন। সেঞ্চুরির সুযোগ ছিল ডানহাতি এ ব্যাটারের সামনে কিন্তু তার আগেই দল জিতে যাওয়ায় ৪৭ বলে ৯১ রানে অপরাজিত থাকতে হয় তাকে। জাকের অপরাজিত ছিলেন ৩১ বলে ৪০ রান করে।

খুলনার হয়ে একটি করে উইকেট নিয়েছেন ওয়েইন পারনেল, নাহিদ রানা ও মুকিদুল ইসলাম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img