২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

কুমিল্লার হারের কারণ জানালেন লিটন

- Advertisement -

সোমবার বিপিএলের প্রথম ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের কাছে ১২ রানে হেরেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৫৮ বলে ক্যারিয়ারসেরা ৮৫ রান করার পরও দলকে ম্যাচ জেতাতে পারেননি লিটন কুমার দাশ। দলটির বিদেশি তারকারাও পারেননি ডেথ ওভারে কাঙ্খিত ঝড় তুলতে। ম্যাচশেষে ডেথ ওভারে আক্রমণাত্মক ব্যাটিং করতে না পারাকেই দুষলেন ভিক্টোরিয়ান্স অধিনায়ক লিটন।

তিনি বলেন, “১৮০ রান চেজ করার জন্য উইকেটটা একটু কঠিন ছিল। ওতটা সহজ উইকেট ছিল না, তারপরও আমরা ভালো ব্যাটিং করেছি। ১৬-২০ ওভারের মধ্যে আর একটা কিংবা দুইটা ছয় মারতে পারতাম। যে ধরণের প্লেয়ার আমাদের হাতে আছে তারা মারার জন্য ক্যাপাবল। হয় নাই এটাও ক্রিকেট”

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বোলিংয়ে শুরুটা ভাল করলেও পুরনো বলে তেমন একটা সুবিধা করতে পারেনি। মোহাম্মদ মিঠুন ও বেনি হাওয়েল জুটি গড়ে সিলেটকে বড় সংগ্রহের দিকে নিয়ে গেছেন। ম্যাচশেষে ১২-১৬ ওভারের মধ্যে স্পিনারদের ভাল বল করতে না পারাকে অন্যতম কারণ হিসেবে জানালেন লিটন।

তিনি বলেন, “আমার কাছে মনে হয়, ১২-১৬ ওভার স্পিন খুবই জঘন্য বল করেছি (জঘন্য বলতে পারিনা, খারাপ বলতে পারি)। দুইটা নতুন ব্যাটসম্যান ছিল, আমাদের এইভাবে রান দেওয়াটা উচিত হয়নি। যেহেতু আমাদের কোয়ালিটি স্পিনার আছে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img