NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

কোচ নিয়োগের ব্যাপারে জানতেনই না সুজন

- Advertisement -

শনিবার বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং কোচ এবং ব্যাটিং কোচ নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  বোর্ডের অপারেশন্স কমিটির ভাইস চেয়ারম্যান হয়েও সে খবর পাননি খালেদ মাহমুদ সুজন , জেনেছেন গণমাধ্যম থেকে। সোমবার খুব আক্ষেপ করেই গ্ণমাধ্যমকে এ কথা জানিয়েছেন সুজন।

শনিবার বাংলাদেশ জাতীয় দলের স্পিন বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন শ্রীলঙ্কার রঙ্গনা হেরাথ এবং ব্যাটিং কোচ হিসেবে সাউথ আফ্রিকার অ্যাশোয়াল প্রিন্স। হেরাথ নিযুক্ত হয়েছেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত, আর প্রিন্সের চাকরি জিম্বাবুয়ে সিরিজ পর্যন্ত। সাফল্যে এলে টিকে যেতে পারেন লম্বা সময়ের জন্য। কিন্ত এর কিছুই জানতেন না খালেদ মাহমুদ সুজন।

“আমি তো অপারেশন্সের ভাইস চেয়ারম্যান। আমি পরে আপনাদের কাছ থেকে পরে জেনেছি যে দুইজনকে নিয়োগ করা হয়েছে। আমাকে কেউ জানায়নি। আপনারা বলবেন, আমি ডিপিএলে নিয়ে ব্যস্ত ছিলাম।  বায়ো বাবল সুরক্ষায় ছিলাম। কিন্তু আমার কাছে তো একটা ফোন ছিল। অথচ হেরাথের কথা আমিই প্রথমে বলেছিলাম বিসিবিকে।’

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

অপারেশন্স কমিটির ভাইস চেয়ারম্যানের মতো বড় পদে থাকার পরও নাকি তাকে গুরুত্ব দেওয়া হয় না। কমিটির মিটিংয়েও নাকি তাকে অগ্রাহ্য করা হয়। কমিটির কোনো মিটিংয়েই ডাকাই হয় না তাকে। এমনটাই জানিয়েছেন সুজন।

‘আমি এখনও ক্রিকেট অপারেশন্সের ভাইস চেয়ারম্যান আছি কি না এটাই নিশ্চিত নই। নামে আছি, কিন্তু আমার কোনো মিটিংয়ে থাকা হয় না। আমাকে ডাকাও হয় না। মাঝখানে দুই বছর ইমেইলই পাইনি। এখন অবশ্য মাঝেমধ্যে পাই।’

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img