২৫ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার

কোচ হতে আগ্রহীদের ইন্টারভিউ নিচ্ছে বিসিবি

- Advertisement -

বাংলাদেশ দলের ব্যাটিং ও পেস বোলিং কোচ হতে আগ্রহীদের আজ (মঙ্গলবার) ইন্টারভিউ নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দশজনের ইন্টারভিউ নেওয়া হচ্ছে। অনলাইন ও সরাসরি দুইভাবেই এ কার্যক্রম চলছে। জানা গেছে, রংপুর রাইডার্স বনাম দুর্দান্ত ঢাকার ম্যাচশেষে সাকিব আল হাসানও যোগ দিয়েছেন সেখানে।

বিশ্বকাপের পর থেকেই পেস বোলিং কোচের পদ ফাঁকা। অ্যালান ডোনাল্ড চলে যাওয়ার পর থেকে হাইপারফর্ম্যান্সের বোলিং কোচ কোরি কলিমোর কাজ করছেন তাসকিন আহমেদ-শরীফুল ইসলামদের সঙ্গে। জাতীয় দলের আপৎকালীন ব্যাটিং কোচ হিসেবে কাজ করেছেন ডেভিড হেম্প। জানা গেছে, দুজনেই কোচ হওয়ার জন্য আবেদন করেছেন।

বাংলাদেশের ব্যাটিং কোচ হওয়ার জন্য নিউজিল্যান্ডের সাবেক ব্যাটার রস টেইলর আবেদন করেছিলেন। তবে পুরোটা সময় তাকে পাওয়া যাবে না বলে তার ইন্টারভিউ নেয়নি বিসিবি। সরাসরি এসে ইন্টারভিউ দিয়ে গেছেন স্টুয়ার্ট ল।

সন্ধা সাড়ে ছয়টা পর্যন্ত চলবে কোচ বাছাইয়ের এ কার্যক্রম। শেষ ইন্টারভিউ কলিমোরের, সন্ধা ছয়টা-সাড়ে ছয়টার মধ্যে ইন্টারভিউ দেবেন তিনি। বাংলাদেশ থেকে ব্যাটিং কোচ হতে আবেদন করেছেন তুষার ইমরান ও অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপ জয়ী দলের পেস বোলিং কোচ মাহবুবুল আলম জাকি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img